ঝিনাইদহে আওয়ামী লীগের নির্বাচনী অফিসে অগ্নিসংযোগ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ ডিসেম্বর ২০১৮, ১২:৩০

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার আলাইপুর জামতলা নামক স্থানে আওয়ামী লীগের একটি নির্বাচনী কার্যালয় ও ৩টি খালি ঘরসহ মোট ৪টি ঘরে আগুন লাগিয়ে পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। 

বুধবার দিনগত গভীর রাতে এ অগ্নিকা-ের ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার ওসি তদন্ত আতিকুর রহমান।
 
একালাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার সুন্দরপুর-দুর্গাপুর ইউনিয়নের আলাইপুর জামতলা নামক স্থানে একটি মার্কেটে আওয়ামী লীগের একটি নির্বাচনী কার্যালয় ও তিন খালি ঘর রয়েছে। সাটার লাগানো ঘরটি আওয়ামী লীগের নির্বাচনী কার্যালয় হিসেবে ব্যবহৃত হচ্ছিল। 

বুধবার দিনগত রাতে ওই নির্বাচনী কার্যালয়ে দুর্বৃত্তরা আগুন লাগিয়ে নির্বাচনী অফিস পুড়িয়ে দেয়। আর পাশে থাকা ফাঁকা ৩টি ঘরেও আগুন ধরিয়ে দেয়।
 
সুন্দরপুর-দুর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি লিয়াকত আলী খান লিটন বলেন, রাত আনুমানিক সাড়ে ১২ থেকে ১টার মধ্যে জামায়াত-বিএনপি নেতাকর্মীরা তাদের নির্বাচনী অফিসে আগুন ধরিয়ে দেয় বলে তিনি অভিযোগ করেন। 

এতে নির্বাচনী অফিসের মধ্যে থাকা ৩০ টি চেয়ার, একটি টেবিল, বেশ কিছু পোস্টার পুড়ে ভস্মিভুত হয়েছে। আর পাশে থাকা খালি ঘরে আগুন ধরিয়ে দেওয়ায় ওই ৩টি ঘরের বাঁশের খুটি ও টিনের চালা পুড়ে গেছে। 

কালীগঞ্জ থানার অফিসার-ইন-চার্জ (ওসি) ইউনুচ আলী বলেন, জামতলা নামক স্থানে আওয়ামী লীগের নির্বাচনী কার্যালয়সহ মোট ৪টি ঘর দুর্বৃত্তরা পুড়িয়ে দিয়েছে। 

সেখানে ওসি তদন্ত আতিকুর রহমানসহ অন্যান্য পুলিশ সদস্যরা  গেছেন। ফিরে এলে বিস্তারিত জানা যাবে। 

এবিএন/যবনিকা/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ