আজকের শিরোনাম :

তিতাসে আওয়ামী লীগ প্রার্থীর নির্বাচনী জনসভার প্রস্তুতি সম্পূর্ণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ ডিসেম্বর ২০১৮, ২০:২৪

৩০শে ডিসেম্বর অনুষ্ঠেয় একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে কুমিল্লা-২(হোমনা-তিতাস) আসনের তিতাস উপজেলার গাজীপুর খান মডেল সরকারী হাই স্কুল এন্ড কালেজ মাঠে বৃহস্পতিবার বিকাল ৩টায় নির্বাচনী জনসভার প্রস্তুতি সম্পূর্ণ হয়েছে।  

তিতাস উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন কতৃক আয়োজিত জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন- আওয়ামী লীগের মনোনীত প্রার্থী কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও নিটল নিলয় গ্রুপের ভাইস চেয়ারম্যান এবং নারী উদ্যােক্তা সেলিমা আহমাদ মেরী।

এরই মধ্যে মেরী নির্বাচনী এলাকার প্রতিটি ইউনিয়নে গণসংযোগ ও পথসভা করে দলীয় নেতাকর্মীদের পাশাপাশি সাধারণ ভোটদের মাঝে আস্থাভাজন হয়ে উঠেছেন। বিশেষ করে নারী ভোটারদের হৃদয়ে স্থান করে নিয়েছেন।

আগামী কালকের জনসভায়ও আসবে হাজার ও নারী ভোটার, তাদের ভাষায় মেরী আপার বক্তব্য শুনতে, নারীদের প্রতি মেরী আপার আন্তরিকতার কথা শুনতে, নারীদের দুঃখের কথা শুনতে এবং মেরী আপার নৌকা মার্কাকে একটি ভোট দিবে বলে আপাকে আশ্বস্ত করতে।  

উক্ত জনসভায় ১৫ থেকে ২০ হাজার লোকের উপস্তিতি হবে বলে আশা ব্যক্ত করেন তিতাস উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।  জনসভার সভাপতিত্ব করবেন তিতাস উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তি যোদ্ধা শওকত আলী।  সভা পরিচালনা করবেন তিতাস উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান মোহাম্মদ মহসিন ভূইয়া।

এবিএন/কবির হোসেন/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ