আজকের শিরোনাম :

শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নৌকায় ভোট দিন : জাফর আলম

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ ডিসেম্বর ২০১৮, ১৭:৪৪

কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের মহাজোট প্রার্থী আলহাজ্ব জাফর আলম বলেছেন, আগামী ৩০ ডিসেম্বর আমাদের জন্য একটি গুরুত্বপূর্ণ দিন। যদি এলাকার তথা দেশের উন্নয়ন চান তাহলে গরীব-দু:খী মেহনতি মানুষের মার্কা নৌকায় ভোট দিতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নৌকায় ভোট দিতে হবে।

আজ বুধবার বিকালে পেকুয়া উপজেলাস্থ পেকুয়া বাজারের ওয়াপদা মাঠে উপজেলা যুবলীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে কক্সবাজার-১ আসনের মহাজোট মনোনিত প্রার্থী আলহাজ্ব জাফর আলম এসব কথা বলেন।     
   
পেকুয়া উপজেলা যুবলীগের সহ-সভাপতি জিয়াবুল হক জিকুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো.বারেকের সঞ্চালনায় পরিচালিত সভায় জাফর আলম আরো বলেন, আমি এমপি নির্বাচিত হলে পেকুয়া সদরকে পৌরসভা করা হবে।  সড়কগুলো বহিবিশ্বের আদলে তৈরী করা হবে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে ১’শ শয্যায় উন্নিত করা হবে। পাশাপাশি শিক্ষা-স্বাস্থ্যসহ বিভিন্ন উন্নয়ন কার্যক্রম চালিয়ে যাবো।  জলোচ্ছ্বাস থেকে উপকুলবাসীকে রক্ষার জন্য টেকসই বেড়িবাঁধ নির্মাণ করা হবে। পেকুয়াকে একটি আধুনিক উপজেলায় পরিণত করবো।

ওই সভায় আরো বক্তব্য রাখেন- জেলা পরিষদ সদস্য মো.হোসাইন, জেলা আওয়ামী লীগের সদস্য গিয়াস উদ্দিন, পেকুয়া উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহনেওয়াজ চৌধুরী বিটু, সাধারণ সম্পাদক আবুল কাশেম, উজানটিয়া ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সভাপতি কফিল উদ্দিন বাহাদুর, সদর ইউনিয়নের সভাপতি আজম খান, সাধারণ সম্পাদক বেলাল উদ্দিন, যুবলীগ নেতা বাদশা প্রমুখ।

এবিএন/মুকুল কান্তি দাশ/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ