আজকের শিরোনাম :

দেবহাটায় জাল টাকা বিতরণকালে আটক ৭

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ ডিসেম্বর ২০১৮, ১৭:৩৫

দেবহাটায় জাল টাকা বিতরনকালে পুলিশের অভিযানে ৭ জন আটক হয়েছে। টককৃতদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে দেবহাটা থানায় মামলা দায়ের করেছে। মামলা নং- ০৪, তাং- ২৬-১২-১৮ ইং। মামলার বাদী হয়েছেন দেবহাটা থানার এসআই ইব্রাহীম খলিল।

মামলার আসামীরা হলেন, উপজেলার গরানবাড়িয়া গ্রামের হোসেন আলী গাজীর ছেলে হাফিজুল ইসলাম (৩২), মাঝ পারুলিয়া গ্রামের মৃত গোলাম কুদ্দুস মোল্লার ছেলে মারুফ হোসেন মোল্লা (৪২), সখিপুর গ্রামের মৃত নুরুল আলমের ছেলে মোখলেছুর রহমান (৫৫), চালতেতলা গ্রামের নওশের আলীর ছেলে নুর আলী (৩৫), নাজিরেরঘের গ্রামের মৃত আশরাফ মোড়লের ছেলে আফজাল হোসেন (৪৫), পশ্চিম কুলিয়া গ্রামের নবাত আলীর ছেলে অজিত (৪৫) ও রত্নেশ্বরপুর গ্রামের ফজর আলীর ছেলে হাফিজুল ইসলাম (৪৫)।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, আসামীরা আজ বুধবার সকাল সাড়ে ৮ টার দিকে উপজেলার পারুলিয়া কাশেম পার্ক এর সামনে পাকা রাস্তার উপর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ধানের শীষ প্রার্থীর পক্ষে টাকা বিতরণ করছে।  তখন গোপন সংবাদের ভিত্তিতে আসামীদেরকে আটক করে তাদের নিকট থেকে ৩৫ হাজার জাল টাকা উদ্ধার করে তাদেরকে আটক করা হয়। আসামীদের বিরুদ্ধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫-ক (খ)/২৫ঘ ধারায় মামলা করা হয়েছে। আসামীদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) উজ্জ্বল কুমার মৈত্র ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আগামী নির্বাচন শান্তিপূর্ন পরিবেশে অনুষ্ঠিত করতে প্রশাসন তৎপর। কেউ কোন প্রকারের অশান্তি বা কোন ধরনের অরাজকতা সৃষ্টির চেষ্টা করলে তার বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহন করতে পুলিশী অভিযান অব্যাহত থাকবে।
 
এবিএন/আর.কে.বাপ্পা/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ