আজকের শিরোনাম :

সুন্দরগঞ্জে লাঙ্গল-ধানের শীষের মধ্যে তীব্র লড়াই

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ ডিসেম্বর ২০১৮, ১৫:২৪

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে  গাইবান্ধা-১ সুন্দরগঞ্জ আসনে ১০ জন প্রার্থী থাকলেও  তীব্র লড়াই হবে মহাজোটের লাঙ্গল মার্কার প্রার্থী ব্যারিষ্টার শামীম হায়দার পাটোয়ারী ও ঐক্যফ্রন্টের  ধানের শীষের প্রার্থী মাজেদুর রহমানের সাথে। 

নির্বাচনী  প্রচার-প্রচারণায় লাঙ্গল মার্কার প্রার্থী ব্যারিষ্টার শামীম হায়দার পাটোয়ারী ও তাঁর নেতাকর্মীরা মাঠ চষে বেড়ালেও ঐক্যফ্রন্টের প্রার্থী মাজেদুর রহমান ধানের শীষ প্রার্থী ও তাঁর নেতাকর্মীদের  প্রচার-প্রচারণা তেমন একটা লক্ষ্য করা যাচ্ছে না। 

এলাকার ভোটারেরা জানায় জননেত্রী  প্রধানমন্ত্রী শেখ হাসিনার চলমান উন্নয়নকে অব্যাহত রাখতে মহাজোটের প্রার্থীকে নির্বাচিত করা প্রয়োজন। 

এ দিকে সুন্দরগঞ্জ আসনটি জামায়েতের শক্তঘাটি হওয়ায় তাদের নীরব ভোট ব্যাংক রয়েছে। এ অবস্থায়  ঐক্যফ্র্রন্টের প্রার্থীর পক্ষে ঐ সকল ভোটারেরা সক্রিয় ভূমিকা রাখতে পারে। এতে করে ঐক্যফ্রন্ট প্রার্থী সুবিধা জনক অবস্থায় রয়েছেন। 

তবে তাদের প্রচার প্রচারণা ক্ষীণ হওয়ায় মহাজোটের প্রার্থী ব্যারিষ্টার শামীম হায়দার পাটোয়ারী নির্বাচনে জয় লাভ করতে পারে বলে রাজনৈতিক বিশ্লেষকরা মনে করলেও তীব্র লড়াই হবে।
    
এবিএন/শাহ মোঃ রেদওয়ানুর রহমান/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ