আজকের শিরোনাম :

নান্দাইলে ট্রাক চাপায় নিহত ২

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ ডিসেম্বর ২০১৮, ১৪:৩০

নির্বাচন উপলক্ষে বাড়ী ফিরতে গিয়ে ট্রাক চাপায় ময়মনসিংহের নান্দাইলে ২ মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে।

ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের নান্দাইলের চামটা এলাকার আতকাপাড়া নামক স্থানে সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। 

বুধবার সকাল ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, তপন মিয়া (১৪) ও শরীফ মিয়া (২৭)। স্থানীয় সূত্র, প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, নিহত ওই দুজন মোটর সাইকেলযোগে ময়মনসিংহ থেকে নিজবাড়ি নরসিংদী ও ব্রাহ্মণবাড়িয়া যাচ্ছিলেন। পথে ওই স্থানে পেছন দিক থেকে আসা একটি মালাবাহী ট্রাক তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দুজন নিহত হন।

নিহত তপনের বাবা জাহাঙ্গীর আলম জানান, তার বাড়ি নরসিংদী জেলার বেলাবো থানার চরবাঘাবের টেকপাড়া গ্রামে। তিনি ময়মনসিংহ শহরের গাঙিনাপাড় এলাকায় স্কুলব্যাগের ব্যবসা করেন। 

বুধবার ভোরে তিনি নির্বাচন উপলক্ষে ছেলে তপনকে নিয়ে বাড়ি যাচ্ছিলেন। একটি মোটরসাইকেলে ছিলেন তিনিসহ আরেক ব্যবসায়ী। আর অন্য মোটরসাইকেলে ছিলেন তপনসহ শরীফ মিয়া নামে আরেকজন।

এই অবস্থায় নান্দাইলের ওই স্থানে আসতেই তার সামনে থাকা মোটর সাইকেলটিকে একটি ট্রাক চাপা দেয়। এ সময় তপনসহ মোটর সাইকেলচালক শরীফও নিহত হন।

নান্দাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম মিয়া জানান, মরদেহ দুটি উদ্ধার করে কিশোরগঞ্জ মর্গে পাঠানো হয়েছে।


এবিএন/মোঃ মঈন উদ্দিন রায়হান/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ