আজকের শিরোনাম :

উন্নয়নের জন্য নৌকায় ভোট দিন: পররাষ্ট্রমন্ত্রী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ ডিসেম্বর ২০১৮, ১২:৩১

দিনাজপুর-৪ (চিরিরবন্দর-খানসামা) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী এমপি নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে বিজয়ী করার আহ্বান জানিয়ে বলেন, দেশ ও জাতির উন্নয়নের জন্য আওয়ামী লীগ সরকারের বিকল্প নেই। দেশের চলমান উন্নয়নে বিশ্বের মাঝে বাংলাদেশ আজ একটি উন্নয়নের রোল মডেল হিসেবে প্রতিষ্ঠিত। 

জননেত্রীর সহযোগিতায় চিরিরবন্দর ও খানসামা উপজেলায় যে উন্নয়ন করেছি তা অব্যাহত রাখতে ঐক্যবদ্ধভাবে নৌকা মার্কায় ভোট দিন। আমরা সেই নৌকার একান্ত সহযাত্রী। চলার পথে ভুলভ্রান্তি হতে পারে ক্ষমা করে দেবেন, আগামীদিনে আওয়ামী লীগ নিয়ে আমরা উন্নয়নের জন্য ঐক্যবদ্ধভাবে কাজ করে যাব। 

গতকাল (২৫শে ডিসেম্বর) মঙ্গলবার রাত সাড়ে ৯টায় চিরিরবন্দরের সাঁইতাড়া ও সাতনালা ইউনিয়নের সীমান্তবর্তী অকড়াবাড়ি হাটে নৌকা মার্কার নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী এমপি উপরোক্ত কথাগুলো বলেন। 

তিনি আরো বলেন, বিএনপি-জামায়াত জোট সন্ত্রাসীদল। তারা দেশে সন্ত্রাস, জ্বালাও-পোড়াও, বোমাবাজী করে মানুষ হত্যা করে দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করেছিল। তারা দেশকে অনেক পিছিয়ে দিয়েছে। এবারও যদি তারা দেশে বিশৃঙ্খল পরিবেশ সৃষ্টি করতে চায় তাহলে তাদের ঐক্যবদ্ধভাবে প্রতিহত করা হবে। 

নির্বাচনী পথসভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ মো. আয়ুবর রহমান শাহ্র সভাপতিত্বে অন্যান্যের মধ্যে সাবেক হুইপ আলহাজ মো. মিজানুর রহমান মানু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মো. আহসানুল হক মুকুল, ঢাকা ল্যাব এইড হাসপাতালের অর্থোপেডিক্স বিশেষজ্ঞ অধ্যাপক ডা. এম আমজাদ হোসেন, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের হেমোলোজি বিভাগের বিভাগীয় প্রধান ডা. মো. সালাউদ্দিন শাহ্, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদ ও জেলা পরিবেশ ও বন বিষয়ক সম্পাদক মো. তারিকুল ইসলাম তারিক, সাংগঠনিক সম্পাদক মো. আজিমউদ্দিন সরকার গোলাপ, মহিলা ভাইস্ চেয়ারম্যান তরুবালা রায়, মন্ত্রীপুত্র তাহমিদ হাসান আলী অমিত, ছাত্রলীগের সাধারণ সম্পাদক সিফাত শাহ্, সাঁইতাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সম্পাদক সন্তোষ কুমার রায় প্রমূখ বক্তব্য রাখেন। 

এবিএন/মো. রফিকুল ইসলাম/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ