আজকের শিরোনাম :

ডোমারে নৌকা মার্কার বিরাট নির্বাচনী মিছিল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ ডিসেম্বর ২০১৮, ১৮:৪৪

নীলফামারী-১ আসনে নৌকা মার্কার সমর্থনে বিরাট প্রচার মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।  আজ মঙ্গলবার বিকালে ডোমার উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড এই মিছিল এবং পথসভার আয়োজন করে।

মিছিলে উপজেলার সকল মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানরা অংশ নেয়।  প্রচার মিছিলটি এক সময় বিরাট মিছিলে পরিণত হয়।  মিছিলে মুক্তিযোদ্ধা ছাড়াও আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ ব্যাপক মানুষ অংশগ্রহন করে।  

প্রায় এক কিলোমিটার মিছিলটি শহরের গুরুত্বপুর্ন সড়ক পদক্ষিণ শেষে রেলঘুমন্টি মোড়ে পথসভা উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার নুরন্নবীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী-১ আসনের আওয়ামী লীগ দলীয় প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক খায়রুল আলম বাবুল, ডেপুটি এ্যার্টনী জেনারেল এ্যাডভোকোট মনোয়ার হোসেন,প্যানেল মেয়র এনায়েত হোসেন নয়ন, যুবলীগ আহবায়ক আমিনুল ইসলাম রিমুন, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি আল আমিন ও পৌর কমান্ডার ইলিয়াস হোসেন বক্তব্য রাখেন।

বক্তারা ৩০ ডিসেম্বরের নির্বাচনে মুক্তিযুদ্ধের প্রতিক নৌকা মার্কাকে বিজয়ী করতে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানান।  আফতাব উদ্দিন সরকার বলেন, আওয়ামী লীগ সরকার উন্নয়নে বিস্বাসী। সংসদ সদস্য থাকা অবস্থায় তিনি এ এলাকায় যে উন্নয়ন করেছেন তা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানান।

এর আগে সকালে উপজেলা আওয়ামী লীগের সম্পাদক ও বোড়াগাড়ী ইউপি চেয়ারম্যান তোফায়েল আহমেদের নেতৃত্বে নৌকা মার্কার সমর্থনে মটর সাইকেল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।  মোটর শোভা যাত্রায় সোনারায় ইউনিয়ন সভাপতি সহিদ আহম্মেদ শান্তুসহ উপজেলার সকল ইউনিয়নের সভাপতি/সম্পাদক উপস্থিত ছিলেন।  এ সময় তোফায়েল আহমেদ উপজেলার বিভিন্ন পয়েন্টে সরকারের উন্নয়ন তুলে ধরে নৌকা মার্কায় ভোট চান।  প্রায় পাঁচ শতাধিক মোটর সাইকেলের শোভাযাত্রাটি উপজেলার বিভিন্ন এলাকায় শোডাউন করে নোকায় ভোট মার্কায় ভোট চান।

এবিএন/মোঃআব্দুল্লাহ আল মামুন/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ