আজকের শিরোনাম :

দেবহাটায় নির্বাচনী আচরণবিধি প্রতিপালনে নির্বাহী ম্যাজিষ্ট্রেটের অভিযান

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ ডিসেম্বর ২০১৮, ১৮:২৬

দেবহাটা উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ এলাকায় নির্বাচনী আচরণ বিধিমালা প্রতিপালনের জন্য গত কয়েকদিনের মতো আজ মঙ্গলবার সকাল থেকে নির্বাহী ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে যৌথ বাহিনীর অভিযান পরিচালনা করা হয়েছে।

সূত্র জানায়, সাতক্ষীরা জেলার বিঞ্জ জেলা ম্যাজিস্ট্রেট/জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং অফিসার এস এম মোস্তফা কামালের নির্দেশনা মোতাবেক জেলা প্রশাসনের বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আমিনুল ইসলাম ও দেবহাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রির্টানিং কর্মকর্তা হাফিজ-আল আসাদের নেতৃত্বে দেবহাটা উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ এলাকায় নির্বাচনী আচরণ বিধিমালা প্রতিপালনের জন্য যৌথ বাহিনীর অভিযান পরিচালনা করা হয়।  এ সময় নির্বাচনী আচরন বিধিমালা প্রতিপালনের জন্য সকলকে সতর্ক করা হয় এবং ভোট কেন্দ্রগুলোর সামগ্রিক পরিবেশ পরিস্থিতি পর্যবেক্ষণ করা হয়।

দেবহাটা উপজেলা প্রশাসন যৌথ বাহিনীর অভিযানে সর্বাত্মক সহযোগীতা করে। প্রশাসনের এই অভিযান নাশকতা এড়াতে ও আইনশৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে নির্বাচনের আগে ও পরে সর্বত্র অভিযান অব্যহত থাকবে বলে জানিয়েছেন জেলা প্রশাসনের বিশেষ সূত্র।  জেলা প্রশাসনের এই অভিযান নিয়মিত জেলার সর্বত্র অব্যাহত থাকবে বলে জানা গেছে।
 
এবিএন/আর.কে.বাপ্পা/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ