হরিপুরে বজ্রপাতে দুইজন নিহত, আহত ১

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ মে ২০১৮, ১৯:৩৬

ঠাকুরগাঁও, ২৫ মে, এবিনিউজ : ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার ডাঙ্গীপাড়া ইউনিয়নে মাঈনুদ্দিন (২৬) ও সরিফন (৪০) নামের দুইজন বজ্রপাতে নিহত হয়েছে ও নঈমুদ্দিন (২৪) নামে একজন আহত হয়েছে।

আজ শুক্রবার সকালে হরিপুর উপজেলার ডাঙ্গীপাড়া ইউনিয়নের লহুচাঁদ গ্রামে এ ঘটনা ঘটে ও ঘটনার সত্যতা স্বীকার করেছেন ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান মনি।

নিহত মাঈনুদ্দিন লহুচাদ গ্রামের মৃত আশানুরের ছেলে ও একই গ্রামের বাবলুর স্ত্রী সরিফন। আহত নঈমুদ্দিন একই গ্রামের মৃত আশানুরের ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, ভোরে মাঈনুদ্দিন ও নঈমুদ্দীন দুই সহদর ভাই মাঠে ধান ক্ষেতে যাচ্ছিল, এসময় আকাশে বিদ‍্যুৎ চমকাতে দেখে ও  আবহাওয়া খারাপ দেখে মাঠ সংলগ্ন বাবলুর বাড়িতে  আশ্রয় নেয়।  এসময় বজ্রপাত ঘটলে বাবলুর স্ত্রী, মাঈনুদ্দিন ও নঈমুদ্দিন গুরুতর আহত হয়।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য রানীশকৈল হাসপাতাল নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সরিফন ও মাঈনুদ্দিনকে মৃত ঘোষণা করেন। আহত নঈমুদ্দিন বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

হরিপুর থানার অফিসার্স ইনচার্জ রুহুল কুদ্দুস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন বজ্রপাতে ২ জনের মৃত্যু হয়েছে ও থানায় ইউডি মামলা করা হয়েছে। আহতে ১ জনের রাণীশংকৈল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এবিএন/রবিউল/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ