গাইবান্ধা-১ আসনে মহাজোট প্রার্থীকে সমর্থন স্বতন্ত্র প্রার্থী আফরুজা বারীর

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ ডিসেম্বর ২০১৮, ১৫:০৫

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ২৯ গাইবান্ধা ১ সুন্দরগঞ্জ আসনে মহাজোট প্রার্থী লাঙ্গল প্রতীককে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে দাড়ানোর ঘোষণা দিয়েছেন স্বতন্ত্র প্রার্থী উপজেলা আ.লীগের সিনিয়র যুগ্ম আহবায়ক আফরুজা বারী।

আজ সোমবার বামনডাঙ্গা মাস্টারপাড়াস্থ প্রার্থীর নিজ বাড়িতে এক সাংবাদিক সম্মেলনে তিনি স্বতন্ত্র প্রার্থী থেকে সড়ে দাঁড়ানোর এই ঘোষণা দেন। 

স্বতন্ত্র প্রার্থী আফরুজা বারী লিখিত বক্তব্যে বলেন মহাজোটের প্রার্থী (লাঙ্গল) প্রতীক ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারীকে বিজয়ী করতে তিনি নির্বাচন থেকে সরে দাড়ালেন। 

এ ছাড়া আগামী ৩০ ডিসেম্বর নির্বাচনে এ আসনে মহাজোট প্রার্থীকে বিজয়ী করতে আ.লীগ নেতাকর্মীদের প্রতি ঐক্যবদ্ধ ভাবে কাজ করার জন্য তিনি আহবান জানান। 

সাংবাদিক সম্মেলন চলাকালে তার সাথে ছিলেন উপজেলা আ.লীগ সদস্য দীপক কুমার বাবলু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক আব্দুল্লাহ আল মেহেদী রাসেল, উপজেলা ছাত্রলীগ সাবেক যুগ্ম আহবায়ক মোক্তাদুল ইসলাম, উপজেলা জাতীয় শ্রমিক লীগ সাংগঠনিক সম্পাদক গনেশ চন্দ্র শীল, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক উম্মে সালমা রহমান, ধোপাডাঙ্গা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জাহাঙ্গীর আলম চৌধুরী সুজা, বামনডাঙ্গা ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক জাহেদুল ইসলাম জাবেদ, কঞ্চিবাড়ী ইউনিয়ন আ.লীগ সাধারণ সম্পাদক ডাঃ শফিউল আলম প্রমুখ। 


এবিএন/শাহ মোঃ রেদওয়ানুর রহমান/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ