আজকের শিরোনাম :

চুয়াডাঙ্গায় বাসের ধাক্কায় স্বামী-স্ত্রীসহ নিহত ৪

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ ডিসেম্বর ২০১৮, ২০:৩৯

চুয়াডাঙ্গা জীবননগর সড়কে যাত্রীবাহী একটি বাসের ধাক্কায় স্বামী-স্ত্রীসহ সিএনজির চার যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুজন।

আজ রবিবার (২৩ ডিসেম্বর) সন্ধ্যার দিকে জীবননগর মোল্লাবাড়ি এলকায় এ ভয়াবহ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-জীবননগর উপজেলার উথলী গ্রামের রবিউল ইসলাম (২৭), তার স্ত্রী শ্যমলী খাতুন (২২), আলমডাঙ্গা উপজেলার পাইকপাড়া গ্রামের জাহাঙ্গীর আলম ও একই গ্রামের আব্দুল হালিম। আহতদের একজন হলো নিহত দম্পতির ছেলে তৌফিক (৫)। অপরজনের পরিচয় এখনও পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, জীবননগর থেকে কেজিএন পরিবহন নামের একটি যাত্রীবাহী বাস চুয়াডাঙ্গার দিকে যাচ্ছিল। বাসটি মোল্লাবাড়ি এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজিকে ধাক্কা দেয়। এতে  সিএনজির চারজন নিহত ও দুজন আহত হন। আহতদের উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার খবর পেয়ে দর্শনা ও জীবননগর ফায়ার সার্ভিসের দুটি ইউনিট উদ্ধার অভিযান চালায়।

বাসযাত্রী নিলুফা ইয়াসমিন জানান, চালানোর সময় বাসের ড্রাইভার মোবাইলে কথা বলছিল। এসময় সিএনজিটি সামনে চলে এলে ড্রাইভার বাসের নিয়ন্ত্রণ হারায়। এরপর ঘটে দুর্ঘটনা।

এদিকে, চুয়াডাঙ্গা জেলা প্রশাসক গোপাল চন্দ্র দাস, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু মো. আব্দুল লতিফ অমল, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সিরাজুল ইসলাম এবং পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ গণি মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


এবিএন/সনজিত কর্মকার/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ