আজকের শিরোনাম :

জীবননগরে বাস-ট্রাক সংঘর্ষে আহত ১৫

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ ডিসেম্বর ২০১৮, ১৭:০৮

চুয়াডাঙ্গার জীবননগরে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে আহতের সংখ্যা বেড়ে ১৫ জনে দাড়িয়েছে । আজ রবিবার (২৩ ডিসেম্বর) সকাল ১১ টায় উপজেলার মনোহরপুর মোড়ে এই ভয়াবহ ঘটনাটি ঘটে।

আহতরা হলেন, জীবননগর হাসাদহ ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম রবি বিশ্বাস, ওই এলাকার পারভীন আক্তার, আবেদ আলী, জীবননগর পৌর এলাকার তানিয়া, রাখাল ভোগা গ্রামের খবির উদ্দিন, চন্দ্রবাসের সামসুল আলম, ধোপাখালি গ্রামের হিরক, খালিশপুর এলাকার ইয়াকুব আলী। বাকিদের পরিচয় জানা যায়নি।

আহত ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম বিশ্বাস জানান, জীবননগরের আন্দোলবাড়িয়া থেকে একটি বিকল ট্রাক পিক আপের পেছনে বেঁধে জীবননগরে যাওয়ার সময় মনোহরপুর মোড়ে জীবননগর থেকে আসা দ্রুতগামী বাস প্রথমে ট্রাক, পরে সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা দেয়। এতে বাসের সামনের অংশ ক্ষতিগ্রস্ত হয় এবং ১৫ যাত্রী আহত হয়।

জীবননগর হাসপাতালের চিকিৎসক ডা. হেলেনা আক্তার নিপা জানান, আহতদের মধ্যে ইয়াকুব আলী ও হিরকের অবস্থা আশংকাজনক। তাদের প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য যশোর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

দূর্ঘটনার খবর পেয়ে জীবননগর উপজেলা চেয়ারম্যান আব্দুল লতিফ অমল, ইউএনও সিরাজুল ইসলাম, জীবননগর থানার ওসি শেখ গনি মিয়া, পৌর মেয়র জাহাঙ্গীর আলম, মনোহরপুর ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন খান হাসপাতাল ও ঘটনাস্থল পরিদর্শন করেন।
 

এবিএন/সনজিত কর্মকার/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ