আজকের শিরোনাম :

‘বিএনপি-জামায়াতকে সন্ত্রাস-নৈরাজ্য সৃষ্টি করতে দেয়া হবে না’

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ ডিসেম্বর ২০১৮, ১৫:১৪

পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী এমপি নির্বাচনী পথসভায় বলেন, বিএনপি জামায়াত আগামী ৩০ডিসেম্বর নির্বাচনের দিন ভীতিকর পরিস্থিতি সৃষ্টি করতে পারে। 

সেজন্যে আওয়ামী লীগের সকল পর্যায়ের নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে ভোট কেন্দ্র পাহারা দিয়ে নৌকায় ভোট দিয়ে ফলাফল না হওয়া পর্যন্ত কেন্দ্রে অবস্থান করতে হবে। বিএনপি-জামায়াতকে সন্ত্রাস নৈরাজ্য সৃষ্টি করতে দেয়া হবে না। তাদের বিষদাঁত ভেঙ্গে দেয়া হবে। 

গতকাল ২২ ডিসেম্বর শনিবার সন্ধ্যা সাড়ে ৫টায় চিরিরবন্দর উপজেলার ঈসবপুর ইউনিয়নের বিন্যাকুড়িবাজারের পথসভায় তিনি আরো বলেন, বিএনপি দেশে কোন উন্নয়ন করেনি। এখন উন্নয়ন বাধাগ্রস্থ করতে সন্ত্রাস-নাশকতা করে দেশকে পিছিয়ে দিতে চেষ্টা চালিয়ে যাচ্ছে। বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া এতিমের টাকা চুরি করে আদালতের রায়ে জেলে আছেন। বিএনপি হল চোরের দল। ছবিযুক্ত ভোটার তালিকা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার অবদান। তিনি নতুন নতুন উন্নয়ন ফর্মুলা উদ্ভাবন করে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। তার নেতৃত্বেই দেশ আজ উন্নয়নের মহাসড়কে। 

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ মো. আয়ুবর রহমান শাহ্র সভাপতিত্বে পথসভায় বিশেষ অতিথি হিসেবে সাবেক হুইপ আলহাজ মিজানুর রহমান মানু, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মো. আহসানুল হক মুকুল, সাংগঠনিক সম্পাদক মো. আজিমউদ্দিন সরকার গোলাপ, মহিলালীগ সভানেত্রী ও মহিলা ভাইস্ চেয়ারম্যান তরুবালা রায়, ঈসবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আবু হায়দার লিটন, সাংবাদিক মোরশেদ উল আলম, আওয়ামী লীগ নেতা আকবর হোসেন প্রমূখ বক্তব্য রাখেন। 

এবিএন/মো. রফিকুল ইসলাম/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ