আজকের শিরোনাম :

রাণীশংকৈলে সড়ক দুর্ঘটনায় নিহত ২

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ ডিসেম্বর ২০১৮, ১৭:৩০

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার গাজির হাট ডিগ্রি কলেজের সামনে গতকাল শুক্রবার সন্ধায় ট্রাক্টর ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে  দুই বন্ধুর মৃত্যু হয়েছে। আজ শনিবার সাড়ে ১১টায় সময় দূ জনের দাফন সম্পন্ন করা হয়েছে। থানা পুলিশ ঘাতক ট্রাক্টরটি আটক করতে সক্ষম হয়েছে।

স্থানীয়দের সূত্রে জানাযায়, শুক্রবার সন্ধায় গাজিরহাট থেকে আসা মোটর সাইকেল আরোহী ২ বন্ধু রাণীশংকৈল অভিমুখে আসছিল এসময় মীরডাঙ্গী থেকে ছেড়ে আসা একটি মহেন্দ্র ট্রাক্টর গাজির হাট ডিগ্রি কলেজের সামনে মুখোমুখি সংঘর্ষ বাধে। ঘটনা স্থলেই মোটর সাইকেল আরোহী দুই বন্ধু মারা যায়।

 এসময় স্থানীরা তাদের রাণীশংকৈল হাসপাতালে নিয়ে আসে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষনা করেন। থানা পুলিশ ট্রাক্টরের ড্রাইভার কে আটক করতে না পারলেও ট্র্ক্টারটিকে আটক করেছে।

এ প্রসঙ্গে থানা অফিসার ইনচার্জ আব্দুল মান্নান বলেন নিহত জাহাঙ্গীর আলম (২৬) এর বাড়ি পৌর শহরের ভান্ডারা গ্রামে অপরজনের বাড়ি বাজেবকসা গ্রামে আঃ রশিদের পুত্র আব্দুস সবুর (২৪) । নিহতের পরিবার কোন অভিযোগ না করায় মামলা নেওয়া হয়নি। তবে হরিপুর উপজেলার পশ্চিম বনগাঁও গ্রামের হাবিলের মাহিন্দ্র ট্রাক্টরটি আটক করা হয়েছে।
 

এবিএন/মোবারক আলী/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ