আজকের শিরোনাম :

পেকুয়ায় বিএনপি’র শতাধিক নেতা-কর্মী আ.লীগে

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ ডিসেম্বর ২০১৮, ১৬:৫২

কক্সবাজারের পেকুয়ায় ইউনিয়ন বিএনপির শতাধিক নেতা-কর্মী আওয়ামীলীগে যোগদান করেছেন।

আজ শনিবার দুপুরে পেকুয়া উপজেলার টইটং পথসভায় ইউনিয়ন বিএনপি’র সহ-সভাপতি মোহাম্মদ মাঝি ও ইউপি মেম্বার এবং বিএনপির সদস্য মঞ্জুর আলমের নেতৃত্বে শতাধিক নেতা-কর্মী মহাজোট প্রার্থী আলহাজ্ব জাফর আলমের হাতে ফুলের তোড়া দিয়ে আওয়ামীলীগে যোগদান করেন। এসময় মহাজোট প্রার্থী জাফর আলম তাদের গলায় ফুলের মালা পরিয়ে তাদের বরণ করে নেন।

পথসভায় মহাজোট প্রার্থী জাফর আলম বলেন, জ্বালাও-পোড়াও করে ভয়ভীতি দেখিয়ে মানুষকে থামানো যাবেনা। সারাদেশে নৌকার পালে হাওয়া লেগেছে। তেমনিভাবে চকরিয়া-পেকুয়াতেও নৌকার পালে হাওয়া লেগেছে। চকরিয়া-পেকুয়ার মানুষ নৌকায় ভোট দেয়ার জন্য অধির আগ্রহে রয়েছে। আগামী ৩০ ডিসেম্বর নৌকার বিজয় নিয়ে ঘরে ফিরবো।

জানা যায়, শনিবার সকাল থেকে পেকুয়া উপজেলার বিভিন্ন ইউনিয়নে পথসভা, উঠান বৈঠক, গণসংযোগ করেন মহাজোট প্রার্থী জাফর আলম। এসময় তিনি টইটং বাজারের পথসভায় গেলে ওই্ ইউনিয়নের যুবদলের সহ-সভাপতি মোহাম্মদ মাঝি ও ইউপি মেম্বার বিএনপি’র সদস্য মঞ্জুর আলমের নেতৃত্বে শতাধিক বিএনপি’র নেতা-কর্মী ফুল দিয়ে আওয়ামীলীগে যোগদান করেন।

এসময় উপস্থিত ছিলেন- চকরিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-সম্পাদক মো.আলমগীর চৌধুরী, পেকুয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল কাশেম, টইটং ইউপি চেয়ারম্যান জাহেদুল ইসলাম চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সভাপতি কফিল উদ্দিন বাহাদুরসহ প্রমুখ।


এবিএন/মুকুল কান্তি দাশ/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ