আজকের শিরোনাম :

রাঙ্গামাটির শক্তিমান চাকমা হত্যার আসামি অস্ত্রসহ গ্রেফতার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ ডিসেম্বর ২০১৮, ১৫:৪৩

রাঙামাটির নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান ও জনসংহতি সমিতির একাংশের নেতা শক্তিমান চাকমা হত্যায় জড়িত কালিশংকর চাকমাকে চট্টগ্রাম থেকে গ্রেফতার করেছে র‌্যাব।

গতকাল শুক্রবার রাতে রাঙ্গামাটি থেকে চট্টগ্রামে আসার পথে হাটহাজারী বাসস্ট্যান্ড থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছে একটি দেশীয় অস্ত্র ও ৫ রাউন্ড গুলি উদ্ধারের কথা জানিয়েছে র‌্যাব।

গ্রেফতার কালিশংকর রাঙ্গামাটি জেলার নানিয়ারচর মহাজন পাড়ার মৃত সুমতী রঞ্জন চাকমার ছেলে। র‌্যাব-৭ চট্টগ্রামের সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাশকুর রহমান তথ্যটি নিশ্চিত করে বলেন, গোপন তথ্য মতে হাটহাজারী বাস স্ট্যান্ড এলাকায় একটি সিএনজি অটোরিকশায় অভিযান চালিয়ে অস্ত্রসহ কালিশংকরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারের পর প্রাথমিক জ্ঞিাসাবাদে সে রাঙামাটির নানিয়াচর উপজেলা চেয়ারম্যান শক্তিমান চাকমা ও ইউপিডিএফ (গণতান্ত্রিক) নেতা তপন জ্যোতি চাকমা হত্যার সাথে সরাসরি জড়িত থাকার কথা স্বীকার করেন। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য হাটহাজারী থানায় গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মালামাল হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

উল্লেখ্য : গত ২৩ মে রাঙ্গামাটি জেলার নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান শক্তিমান চাকমাকে গুলি করে হত্যা করা হয়। এ পর্যন্ত চাঞ্চল্যকর এ হত্যার সাথে হত্যার সাথে জড়িত পাঁচজনকে গ্রেফতার করা হয়।
 

এবিএন/রাজীব সেন প্রিন্স/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ