আজকের শিরোনাম :

বগুড়ার শেরপুরে প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের ছাত্রকে মারপিট

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ ডিসেম্বর ২০১৮, ১৭:৪৬

বগুড়ার শেরপুর উপজেলায় প্রেমঘটিত দ্বন্দ্ব মিমাংসার কথা বলে ডেকে এনে একটি বেসরকারি প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের ছাত্র আবু রায়হান ডনেলকে ফিল্মি স্টাইলে মারপিট করার ঘটনা ঘটেছে।

এসময় তার নিকটে থাকা নগদ টাকা, মোবাইল ফোন ও মোটরসাইকেল ছিনিয়ে নেয়ার অভিযোগ উঠেছে। উক্ত ঘটনায় গত ১৯ডিসেম্বর বগুড়ার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করা হয়েছে। যার নং-৫৯৪ সি/ ২০১৮ (শেরপুর)।

মামলার এজাহার সূত্রে জানা যায়, শেরপুর পৌরশহরের বারদুয়ারী পাড়ার মো: আবু জিন্নাহর ছেলে ঢাকার একটি বেসরকারী প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের ছাত্র আবু রায়হান ডনেলের সঙ্গে উপজেলার বাঘমারা গ্রামের হামিদুল ইসলামের মেয়ে কলেজ পড়ুয়া তানিয়া সুলতানার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। একপর্যায়ে অভিভাবকদের সম্মতি ব্যতিরেখেই গত ১৪ নভেম্বর তারা নিজেরাই বিবাহ বন্ধনে আবদ্ধ হন। এরপর থেকে আবু রায়হান ডনেল ও তানিয়া সুলতানা স্বামী-স্ত্রী হিসেবে দাম্পত্য জীবন করতে থাকেন।


এদিকে উক্ত বিষয়টি আপোষ-রফার জন্য তানিয়া সুলতানার বড় ভাই হাসিবুর রহমান গত ১৫ডিসেম্বর আবু রায়হান ডনেলকে মোবাইল ফোনে ডেকে পাঠালে ডনেল তার দুই বন্ধু মেহেদি হাসান ও নাদিম মাহমুদকে সাথে নিয়ে ঘটনাস্থল বাঘমারায় পৌছামাত্র ফিল্মি ষ্টাইলে তাদেরকে বেদমভাবে  মারপিট করে রক্তাক্ত জখম করে। একইসঙ্গে তাদের নিকটে থাকা নগদ ৩০হাজার টাকা, দুইটি মোবাইল ফোন, আইডি কার্ড ড্রাইভিং লাইসেন্স ও একটি পালসার মোটরসাইকেল ছিনিয়ে নেয় তারা। এমনকি তাদের আটকে রেখে পুলিশে সোপর্দ করা হয়।

মামলার বাদির আইনজীবী এড. রচয়েনা আক্তার জানান, বিজ্ঞ আদালত অভিযোগটি আমলে নিয়েছেন। একইসঙ্গে অভিযোগটি তদন্তের জন্য শেরপুর থানার অফিসার ইনচার্জকে (ওসি) নির্দেশ দিয়েছেন বলে তিনি জানান।

এ প্রসঙ্গে জানতে চাইলে শেরপুর থানার ওসি মো. হুমায়ুন কবির জানান, তদন্তের জন্য আদালত থেকে পাঠানো অভিযোগটি এখনো থানায় আসেনি। অভিযোগটি এলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে জানান ওসি হুমায়ুন কবির।

 

এবিএন/শহিদুল ইসলাম শাওন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ