কালিয়াকৈরে ছোট ভাইয়ের ছুরির আঘাতে বড় ভাই খুন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ ডিসেম্বর ২০১৮, ১৮:৫৫

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার জাথালিয়া বকশি পাড়া এলাকায় মোস্তফা (৭০) নামের আপন বড় ভাইকে প্রকাশ্যে খুন করলো ছোট ভাই মোতালেব। এ সময় ওই ঘটনায় ৪জন আহত হয়েছেন বলে জানা গেছে।

স্থানীয় এলাকাবাসী নিহতের ছোট ভাই ঘাতক মোতালেব ও তার বন্ধু রফিককে দৌড়িয়ে পালানোর সময় আটক করে পুলিশে সোপর্দ করেছে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহম্মেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

গতকাল বুধবার বেলা সাড়ে ১১টার সময় ফুলবাড়িয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের জাথালিয়া বকশি পাড়া এলাকায় ঘটনাটি ঘটে। নিহত মোস্তফা জাথালিয়া বকশি পাড়া এলাকার কাজিম উদ্দিনের বড় ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা যায়, জাথালিয়া এলাকায় কাজিম উদ্দিনের ছোট ছেলে মোতালেব(৪০) ও তার বড় ছেলে মোস্তফার সাথে টিউবয়েলের পানি নেওয়াকে কেন্দ্র করে  দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিল।

বিরোধের জেরে গতকাল মঙ্গলবার সকালে মোস্তফা ও তার ভাতিজা শুকুর আলী  টিউবয়েলের উপরের মাথা খুলে নিয়ে যায়। পরে মোস্তফার ছোট ভাই মোতালেবের স্ত্রী সুমি আক্তার তার স্বামীকে মোবাইল ফোনে বিষয়টি জানালে মোতালেব সাথে সাথে বাড়ী এসে স্ত্রীর কথা শুনা মাত্রই ঘর থেকে ছুড়ি ও কোপা নিয়ে তার বড় ভাই মোস্তফার উপর হামলা চালায়।

এসময় বাড়ীর লোকজন ফেরাতে এলে তাদেরকেও এলাপাথারী কুপিয়ে আহত করে। এ সময় মোস্তফার পেটে ও শরীরে ছুড়ি দিয়ে উপর্যপরি আঘাত করে । এময় তার এলোপাথারি ছুরিকাঘাতে মোস্তফার স্ত্রী জরিনা বেগম, মেয়ে পারভীন, ভাই আব্বাস আলী, ভাতিজা শুকুর আলী আহত হয় মোস্তফাসহ আহতদের দ্রুত কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মোস্তফাকে মৃত ঘোষনা করেন। বাকীদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

ঘটনার পরপরই এলাকাবাসী ঘাতক মোতালেবকে দৌড়ে পালানোর সময় আটক করলে এসময় তার বন্ধু বংকুরি এলাকার ইদ্রিছ আলীর ছেলে রফিকুল ইসলাম এসে জনতার হাত থেকে মোতালেবকে ছাড়িয়ে নেয়ার চেষ্টা করলে স্থানীয় এলাকাবাসী পরে রফিকুলকে আটক করে দুজকে পুলিশে সোপর্দ করে।

কালিয়াকৈর থানাধীন ফুলবাড়িয়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ এস আই মিনহাজ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

কালিয়াকৈর থানার ওসি (তদন্ত) মো. আবুল কাশেম জানান,খুনের ঘটনায় দুজনকে আটক করা হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহম্মেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

 

এবিএন/আলমগীর হোসেন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ
well-food