আজকের শিরোনাম :

কয়রায় প্রিজাইডিং অফিসারদের প্রশিক্ষণ ও নির্দেশনা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ ডিসেম্বর ২০১৮, ১৮:৩৪

আগামী ৩০ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনে সুষ্ঠভাবে ভোট গ্রহনের জন্য নির্বাচনের দায়িত্বে নিয়োজিত প্রিজাইডিং অফিসার ও সহকারী প্রিজাইডিং অফিসারদের নির্দেশনা প্রদান করেছেন রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন।

আজ (১৯ ডিসেম্বর) সকাল ১১টায় তিনি সুন্দরবন উপকূলীয় কয়রা উপজেলার ৬২টি ভোট কেন্দ্রের দায়িত্বে নিয়োজিত ৬২ জন প্রিজাইডিং অফিসার ও ৩১৪ জন সহকারী প্রিজাইডিং অফিসারদের প্রশিক্ষন অনুষ্ঠানে এসব কথা বলেন।

সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার শিমুল কুমার সাহার সভাপতিত্বে উপজেলা পরিষদ মিলনায়তনে প্রশিক্ষনে প্রধান অতিথির বক্তব্য দেন রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা পুলিশ সুপার এসএম শফিউল্যাহ, জেলা নির্বাচন অফিসার এম মাজহারুল ইসলাম, সহকারী পুলিশ সুপার মো. ইব্রাহিম, থানা অফিসার ইনচার্জ তারক বিশ্বাস।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাচন অফিসার মো. ওয়াহিদ মুরাদ, রূপসা নির্বাচন অফিসার মোল্লা নাসির আহমেদ, দৌলতপুরের নির্বাচন অফিসার মাহফুজুর রহমান, তেরখাদা নির্বাচন অফিসার রাজিবুল ইসলাম সহ উপজেলা প্রশাসনে কর্মরত সকল বিভাগের সরকারী কর্মকর্তাবৃন্দ।


এবিএন/শহিদুল্লাহ শাহিন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ