আজকের শিরোনাম :

দেবহাটায় নির্বাচনী কর্মকর্তাদের প্রশিক্ষণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ ডিসেম্বর ২০১৮, ১৮:১০

দেবহাটায় আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন-২০১৮ উপলক্ষ্যে নির্বাচন কর্মকর্তাদের প্রশিক্ষন আজ বুধবার দুপুর সাড়ে ১২ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

দেবহাটা উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত উক্ত সভায় প্রধান অতিথি ছিলেন সাতক্ষীরা জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামাল। বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে সাতক্ষীরা পুলিশ সুপার সাজ্জাদুর রহমান, সিনিয়র সহকারী পুলিশ সুপার শেখ মো. ইয়াছিন আলী, র‌্যাব-৬ এর সাতক্ষীরার ক্যাম্প কমান্ডিং অফিসার মেজর মাহবুব ও সাতক্ষীরা জেলা আনসার ভিডিপির জেলা এ্যাডজুট্যান্ট কে.এম মনিরুল ইসলাম।

প্রধান অতিথি জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামাল আগামী সংসদ নির্বাচন দেশের মধ্যে সাতক্ষীরা জেলায় একটি মডেল ভোট করার ঘোষনা দিয়ে বলেন, আগামী নির্বাচনকে সামনে রেখে মানুষ যেন নির্বিঘেœ তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারেন সেজন্য প্রশাসনের কর্মকর্তাদের সতর্ক থাকতে হবে। নির্বাচন কমিশন থেকে যে নির্দেশনা দেয়া আছে সেটা যথাযথভাবে পালন করতে হবে। নির্বাচন সংক্রান্ত কোন অবহেলা বা নির্বাচনী আইন লঙ্ঘন করা যাবেনা।

দেবহাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা হাফিজ-আল আসাদের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত প্রশিক্ষনে দেবহাটা থানার ওসি (তদন্ত) উজ্জ্বল কুমার মৈত্র, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) আব্দুল হাই রকেট ও উপজেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


এবিএন/আর.কে.বাপ্পা/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ