আজকের শিরোনাম :

ভূঞাপুরে হামলা ও ভাংচুরের প্রতিবাদে মিছিল সমাবেশ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ ডিসেম্বর ২০১৮, ১৭:৪৮

টাঙ্গাইলের ভূঞাপুরে মাটিকাটা বাসস্ট্যান্ডে অবস্থিত আওয়ামী লীগ অফিসে হামলা ও ভাংচুরের ঘটনায় প্রতিবাদ সমাবেশ মিছিল করেছে নিকরাইল ইউনিয়ন আওয়ামী লীগ।

নিকরাইল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন সরকারের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের আহবায়ক ও পৌর মেয়র মাসুদুল হক মাসুদ, গাবসারা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান মনির,

 গোবিন্দাসী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো.দুলাল হোসেন চকদার, নিকরাইল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মাসুদুল হক মাসুদসহ আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। সমাবেশ শেষে প্রতিবাদ মিছিল বের করা হয়। মিছিলটি বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে।

উল্লেখ্য টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার নিকরাইল ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের মাটিকাটা বাসস্ট্যান্ডে অবস্থিত পার্টি অফিসে মঙ্গলবার হামলা ও ভাংচুরের ঘটনা ঘটে।

এ ঘটনায় ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি মালেক তালুকদার বাদী হয়ে টাঙ্গাইল জেলা বিএনপির সভাপতি শামছুল আলম তোফাকে প্রধান আসামী করে ভূঞাপুর উপজেলা বিএনপির ৬৪ জন নেতা কর্মীর নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৫০-৬০ জনের বিরুদ্ধে ভূঞাপুর থানায় একটি মামলা দায়ের করেন।


এবিএন/কামাল হোসেন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ