আজকের শিরোনাম :

দেবহাটায় নির্বাচন উপলক্ষে আইনশৃঙ্খলা সভা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ ডিসেম্বর ২০১৮, ১৫:৫৪

দেবহাটায় আগামী সংসদ নির্বাচন-২০১৮ উপলক্ষে আইনশৃঙ্খলা সংক্রান্ত এক সভা বুধবার দুপুর সাড়ে ১২টায় উপজেলার পারুলিয়া ফুটবল মাঠে অনুষ্ঠিত হয়েছে। 

দেবহাটা উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত উক্ত সভায় প্রধান অতিথি ছিলেন সাতক্ষীরা জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামাল। 

বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে সাতক্ষীরা পুলিশ সুপার সাজ্জাদুর রহমান, সিনিয়র সহকারী পুলিশ সুপার শেখ মোঃ ইয়াছিন আলী, র‌্যাব-৬ এর সাতক্ষীরার ক্যাম্প কমান্ডিং অফিসার মেজর মাহবুব ও সাতক্ষীরা জেলা আনসার ভিডিপির জেলা এ্যাডজুট্যান্ট কে.এম মনিরুল ইসলাম। 

প্রধান অতিথি জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামাল আগামী সংসদ নির্বাচন দেশের মধ্যে সাতক্ষীরা জেলায় একটি মডেল ভোট করার ঘোষণা দিয়ে বলেন, আগামী নির্বাচনকে সামনে রেখে মানুষ যেন নির্বিঘেœ তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারেন সেজন্য প্রশাসনের পক্ষ থেকে সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা নেয়া হবে। 

বিগত ১৩ সালের আর পুনরাবৃত্তি ঘটবেনা উল্লেখ করে জেলা প্রশাসক সকল প্রকারের শান্তি শৃঙ্খলা রক্ষার জন্য সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান। 

বিশেষ অতিথির বক্তব্যে পুলিশ সুপার সাজ্জাদুর রহমান তার বক্তব্যে বাংলাদেশ যাতে আগামীতে আরো এগিয়ে যায় সেজন্য সকলকে কাজ করার আহবান জানান। 

দেবহাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা হাফিজ-আল আসাদের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত আইনশৃঙ্খলা সভায় দেবহাটা থানার ওসি (তদন্ত) উজ্জ্বল কুমার মৈত্র, পারুলিয়া ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, ইউপি সদস্য ইয়ামিন আলীসহ বিভিন্ন জনপ্রতিনিধি ও সাধারণ জনগণ উপস্থিত ছিলেন।


এবিএন/আর.কে.বাপ্পা/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ