আজকের শিরোনাম :

বৈরী আবহাওয়া উপেক্ষা করে নৌকায় ভোট চাইলেন এমপি রউফ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ ডিসেম্বর ২০১৮, ২২:১৯ | আপডেট : ১৮ ডিসেম্বর ২০১৮, ২২:২৭

বৈরী আবহাওয়া উপেক্ষা করে কুৃষ্টিয়া-৪ (কুমারখালী-খোকসা) আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ এর পক্ষ্যে নৌকায় ভোট চাইলেন বর্তমান সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ। এসময় তিনি নৌকার পোষ্টার বিতরণ করেন তিনি।

আজ মঙ্গলবার সকালে কুমারখালী উপজেলার শিলাইদহ ও নন্দনালপুর ও বিকালে খোকসা উপজেলার আমবাড়িয়া ও জয়ন্তীহাজরা ইউনিয়নের বিভিন্ন স্থানে নৌকার প্রচার-প্রচারণা চালান তিনি।

এসময় আব্দুর রউফ এমপি বলেন, বর্তমান সরকার দেশের সকল খাতে উন্নয়ন করেছে, দেশের উন্নয়নের ধারা অব্যহত রাখতে মুক্তিযুদ্ধের চেতনায় ঐক্যবদ্ধ হয়ে নৌকায় ভোট দিতে হবে। নৌকা এদেশের স্বাধীনতার প্রতীক, মুক্তির প্রতীক ও উন্নয়নের প্রতীক।  

সেলিম আলতাফ জর্জকে নিয়ে জনমনে সৃষ্ট দ্বিধাদ্বন্দ সম্পর্কে তিনি বলেন, সেলিম আলতাফ জর্জ অপরিচিত ব্যক্তি নয়, সে আওয়ামী লীগ পরিবারের সন্তান। সুতরাং তাকে নিয়ে কোন দ্বিধা-দ্বন্দের মধ্যে থাকার দরকার নেই।

 

এসময় উপস্থিত ছিলেন- কুমারখালী উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক শেখ আলতাফ মাহমুদ, কুমারখালী উপজেলা যুবলীগের আহবায়ক ও চাপড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনির হাসান রিন্টু, খোকসা যুবলীগের আহ্বায়ক আল মাছুম মোর্শেদ শান্ত ও যুগ্ন আহবায়ক বাপ্পী বিশ্বাস রাজু, কুৃষ্টিয়া জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মাহমুদুল হাসান রাজাসহ প্রমুখ।

এবিএন/আলিফ উল হক/জসিম/রাজ্জাক

এই বিভাগের আরো সংবাদ