আজকের শিরোনাম :

সিরাজগঞ্জে শীতার্ত ৪ শতাধিক মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ ডিসেম্বর ২০১৮, ১৮:৪০

সেম্বকর্প নর্থ-ওয়েষ্ট পাওয়ার কোম্পানী লিমিটেড,সিরাজগঞ্জ ইউনিট ৪-এর উদ্যোগে শীতার্ত ৪ শতাধিক মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

আজ মঙ্গলবার বিকেলে সিরাজগঞ্জ সদর উপজেলার বঙ্গবন্ধু সেতু পশ্চিম সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে আয়োজিত অনুষ্ঠানে শীতার্থদের মাঝে এই শীতবন্ত্র বিতরণ করা হয়।

 এ অনুষ্ঠানে সেম্বকর্প এর পক্ষে গ্লোবাল অপারেশন প্রধান এনজি মেং পো:,ম্যানেজিং ডিরেক্টর খন্দকার নাজমুল আহসান, নর্থ ওয়েষ্ট পাওয়ার জেনারেশন কোম্পানীর পক্ষ থেকে শফিকুল ইসলাম, স্থানীয় ইউপি চেয়ারম্যান নবীদুল ইসলামসহ প্রতিষ্ঠানের সিঙ্গাপুর, চায়না ও বাংলাদেশের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

ত্রাণ হিসেবে এ শীতবন্ত্র বিতরণ কালে কর্মকর্তারা বলেন, আগামিতেও সিরাজগঞ্জবাসী তাদের সবসময় পাশে পাবে। উল্লেখ্য,সেম্বকর্প নর্থ-ওয়েষ্ট পাওয়ার কোম্পানী লিমিটেড,বাংলাদেশ নর্থ ওয়েষ্ট পাওয়ার জেনারেশন কোম্পানী লিমিটেড এবং সিঙ্গাপুর এর সেম্বকর্প ইউটিলিটিস প্রাইভেট লিমিটেড এর একটি যৌথ প্রতিষ্ঠানটি সিরাজগঞ্জে ৪১৪ মেগা ওয়াট একটি ডুয়েল ফুয়েল বিদ্যুৎ কেন্দ্র নির্মাণ করছে। চলতি বছরের অক্টোবর মাসের দ্বিতীয় সপ্তাহের প্রথম থেকে জাতীয় গ্রীডে ২৮২ মেগাওয়াট বিদ্যুৎ সরবরাহ করছে বলে কর্মকর্তারা জানান।

 

এবিএন/এস.এম তফিজ উদ্দিন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ