আজকের শিরোনাম :

বগুড়া-৫ আসনে মাঠে নেই বিএনপি, নৌকার জয় দেখছে ভোটাররা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ ডিসেম্বর ২০১৮, ১৮:৩৫

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৫ (শেরপুর-ধুনট) আসনে বিএনপির নেতা কর্মীদের জোর প্রচারনা না থাকায় আওয়ামীলীগের নৌকা প্রতীকের জয় দেখছেন ভোটাররা।

এদিকে আওয়ামীলীগের নেতাকর্মীদের সেরকম মূল্যায়ন না থাকলেও তারা সকল অভিমান ভুলে গিয়ে নৌকার বিজয় নিশ্চিত করতে ভোটারের দ্বারে দ্বারে সরকারের উন্নয়নের কথা তুলে ধরে ভোট প্রার্থনায় ব্যস্ত রয়েছেন।

জানা যায়, বগুড়া-৫ আসনে মনোনয়ন নিয়ে জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মুক্তিযোদ্ধা আলহাজ্ব মজিবর রহমান মজনু ও বর্তমান সংসদ সদস্য মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবর রহমানের সাথে বিরোধের সৃষ্টি হয়। নেতাকর্মীদের মূল্যায়ন না থাকলেও তারা দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য মনোনয়ন চুড়ান্ত হওয়ার পর দলীয় স্বার্থে মজিবর রহমান মজনু সকল বিরোধ ভুলে তার অনুসারী নেতাকর্মীদের নিয়ে নৌকার বিজয় নিশ্চিত করতে দিন-রাত ভোট প্রার্থনা করে চলেছেন।

সাধারণ ভোটারদের সাথে নির্বাচন নিয়ে কথা বললে তারা জানান, দেশের সার্বিক উন্নয়ন ও মঙ্গলের কথা ভেবে নৌকা প্রতীকে ভোট দিতে চাই। এছাড়াও দেশের অন্যতম রাজনৈতিক দল বিএনপির নেতা কর্মীরা সেভাবে প্রচার প্রচারনা না চালানোর কারনে তারা অনেক পিছিয়ে থাকবে।

তাই এবারো আওয়ামীলীগ সরকার গঠন করবে বলে আমাদের ধারনা। নেতাকর্মীদের অবমূল্যায়নের ব্যাপারে শহর আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা আলহাজ্ব মকবুল হোসেন বলেন, আমাদের মধ্যে কোন নেতাকর্মীকে অবমূল্যায়ন করা হচ্ছে না। আমরা সবাই নৌকার বিজয় নিশ্চিত করতে একযোগে কাজ করে যাচ্ছি।
 

এবিএন/শহিদুল ইসলাম শাওন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ