আজকের শিরোনাম :

সিরাজগঞ্জ-২ আসনে বৃষ্টি উপেক্ষা করে প্রচারণায় নৌকার প্রার্থী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ ডিসেম্বর ২০১৮, ১৮:২৩

সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের আওয়ামীলীগ মনোনিত প্রার্থী অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না এমপি শীত ও গুড়িগুড়ি বৃষ্টি উপেক্ষা করে নির্বাচনী প্রচারণায় মাঠে নেমেছেন। সমুদ্রের নিম্ন চাপের প্রভাবে জেলার অধিকাংশ স্থানেই গুড়ি গুড়ি বৃষ্টি হচ্ছে সোমবার মধ্যেরাত থেকে।

তিনি সিরাজগঞ্জ সদর ও কামারখন্দের বিভিন্ন এলাকায় তার দলীয় নেতাকর্মী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে মঙ্গলবার দিনভর বৃষ্টিতে ভিজে নির্বাচনী গণসংযোগ করছেন এবং ভোটারদের বাড়ী বাড়ী গিয়ে নৌকা প্রতীকে ভোট ও দোয়া চাচ্ছেন। তিনি দিন-রাত ভোট প্রচারণায় মাঠে থাকলেও বৈরী আবহায়ার মধ্যে ভোট প্রচারণা মাঠে থাকায় ভোটারদের মধ্যে তিনি যোগ্য প্রার্থী হিসেবে আলোড়ন সৃষ্টি হয়েছে।

 এ সময় তিনি ভোটারদের উদ্দেশ্য বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার ১০ বছরের শাসনামলে দেশে উন্নয়নের জোয়ার সৃষ্টি হয়েছে। এ উন্নয়নের স্বার্থে শান্তির স্বার্থে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিন। আওয়ামীলীগ যখন জাতিকে যে প্রতিশ্রুতি দিয়েছেন, তা পূরণ করেছেন।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বাধীন দেশের প্রতিশ্রুতি দিয়েছিলেন, তা পূরণ করেছেন। শেখ হাসিনা ২০০৮ সালে ডিজিটাল বাংলাদেশ ও দিন বদলের প্রতিশ্রুতি দিয়েছিলেন, তাও বাস্তবায়ন করেছেন তিনি। আওয়ামীলীগ এখন যে প্রতিশ্রুতি দেবে তাও বাস্তবায়ন করা হবে। তিনি আগামী ৩০ ডিসেম্বর নৌকায় ভোট দেয়ার অনুরোধ জানান।


এবিএন/এস.এম তফিজ উদ্দিন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ