আজকের শিরোনাম :

কাপাসিয়ায় নৌকায় ভোট চাইছেন রিমির পরিবার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ ডিসেম্বর ২০১৮, ১৫:৩৪

গাজীপুর-৪ কাপাসিয়া আসনে আওয়ামী লীগের প্রার্থী সিমিন হোসেন রিমির পাশে নৌকা মার্কায় প্রচরণা ও গণসংযোগে নেমেছেন তাঁর পরিবার ও প্রবাসীরা। 

১৮ডিসেম্বর মঙ্গলবার বিকালে কাপাসিয়া উপজেলার সন্মানিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়, চর সন্মানিয়া বজলুল হক উচ্চ বিদ্যালয়, সন্মানিয়া উচ্চ বিদ্যালয়, খিরাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়, খিরাটি এম এ হাসান মডেল স্কুল, খিরাটি সাহেব আলী প্রাথমিক বিদ্যালয়ে সভা ও তাঁর আশপাশে ভোটারের কাছে নৌকা মার্কায় ভোট চেয়েছেন তাঁরা। 

প্রার্থী সিমিন হোসেন রিমি এমপির স্বামী মোস্তাক হেসেন, বড় বোন শারমিন আহমদ রিপি, ছোট বোন মাহজাবিন আহমদ মিমি, ছোট ভাই সাবেক স্বরাষ্ট্রপ্রতিমন্ত্রী তানজিম আহমদ সোহেল তাজ, রিমির ছেলে রাজিব হোসেন, রাকিব হোসেন এ সময় পাশে ছিলেন। 

প্রবাসী আনোয়ার হোসেন লিটন, বাবলু মিয়া, দেলোয়ার হোসেনসহ একাধিক প্রবাসী জানান, আমরা কষ্ট করে ছুটি নিয়ে দেশে এসে সিমিন হোসেন রিমির জন্য নৌকা মার্কায় ভোট চাইছি। নির্বাচন পর্যন্ত দেশে থাকার কথা বলেছেন তাঁরা। 

অনুষ্ঠানে সিমিন হোসেন রিমি নারীদের উদ্দেশে বলেন, ১৯৫৪ সালে নৌকা প্রতীক নিয়ে কাপাসিয়া প্রথম এসেছিলেন তাজউদ্দীন আহমদ। এই নৌকার প্রথম বিজয় এনে দিয়েছিলেন তাজউদ্দীন আহমদ। 

আওয়ামী লীগ নৌকা প্রতীক নিয়ে এসেছিলো। আর আওয়ামী লীগের কারণে আমাদের এই স্বাধীনতা। আপনারা আওয়ামী লীগেরনৌকা মার্কায় ভোট দিবেন। 

একাধিক সূত্রে জানা যায়, উপজেলার তরগাঁও, রায়েদ, সিংহশ্রী, টোক ইউনিয়নে সিমিন হোসেন রিমি এমপির নৌকার একটা বিশাল ভোট ব্যাংক রয়েছে।
 
এবিএন/নুরুল আমীন সিকদার/গালিব/জসিম 
 

এই বিভাগের আরো সংবাদ