আজকের শিরোনাম :

ভূঞাপুরে আওয়ামী লীগ অফিসে হামলা-ভাংচুর

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ ডিসেম্বর ২০১৮, ১৩:৫০

টাঙ্গাইলের ভূঞাপুরে আওয়ামী লীগ অফিসে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে।

সোমবার দিনগত মধ্যরাতে উপজেলার নিকরাইল ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মাটিকাটা বাসস্ট্যান্ডে অবস্থিত পার্টি অফিসে এ হামলা ও ভাংচুরের ঘটনা ঘটে।

নিকরাইল ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আব্দুল মতিন সরকার এ হামলার জন্য বিএনপি-জামায়াতকে দায়ী করেছেন। তবে ভূঞাপরু উপজেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট গোলাম মোস্তফা হামলার বিষয়টি পুরোপুরি অস্বীকার করেছেন।

আব্দুল মতিন সরকার বলেন, সোমবার মধ্যরাত পর্যন্ত নৌকা মার্কার নির্বানী প্রচারণা শেষে আওয়ামী লীগ নেতা মালেক তালুকদার, হাজ্বী মো. বারেক ও আঃ বারেক  নিকরাইল ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের মাটিকাটা বাসস্ট্যান্ডে অবস্থিত পার্টি অফিসে বসেন।
 
কিছুক্ষণ পরেই বিএনপি ও জামায়াত-শিবির সমর্থকরা কয়েকটি মোটরসাইকেল নিয়ে ধানের শীষ শ্লোগান দিয়ে অফিসে হামলা চালায়। এসময় তারা চেয়ার-টেবিল ভাংচুর করে। অফিসের ভিতরে থাকা লোকজনদেরও তারা মারপিট করে আহত করে। 

হামলায় ঘটনার সুষ্ঠু তদন্ত পূর্বক জড়িত ব্যক্তিদের গ্রেপ্তার করে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করার দাবিও জানান তিনি।

উপজেলা বিএনপির সভাপতি এ্যাডভোকেট গোলাম মোস্তফা বলেন, আতঙ্কে আামাদের লোকজন ঠিকমতো প্রচারণাই চালাতেই পারছে না। আর হামলা চালানোর সাহস পাবে কোথা থেকে। আমি হলফ করে বলতে পারি বিএনপির কোন নেতাকর্মী এ ঘটনার সাথে জড়িত নেই।

এ বিষয়ে ভূঞাপুর থানা অফিসার ইনচার্জ মো. রাশিদুল ইসলাম বলেন, ঘটনার বিষয়টি ওই এলাকার চেয়ারম্যান আব্দুল মতিন সরকার অবহিত করলে রাতেই আমি পুলিশ নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করি। তদন্ত করে এ ঘটনার জড়িতদের আইনের আওতায় আনা হবে।

এবিএন/কামাল হোসেন/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ