আজকের শিরোনাম :

ডিমলায় পরকিয়া প্রেমে আয়শা বেগম ঘর ছাড়া

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ মে ২০১৮, ২০:২৫

ডিমলা (নীলফামারী), ২৪ মে, এবিনিউজ : নীলফামারীর ডিমলা উপজেলায় পরকীয়া প্রেমে বাধা দেয়ায় আয়েশা বেগম (২৬) নামে এক গৃহবধূ ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন।

পরিবারের লোকজন টের পেয়ে আয়েশাকে ডিমলা ৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করেন। আয়েশা বেগম ঠাকুরগঞ্জ গ্রামের আনোয়ার হোসেনের স্ত্রী। অসুস্থ আয়শা বেগম বলেন একই ইউনিয়নের মধ্যছাতনাই গ্রামের কাশেম আলীর ছেলে ফয়জদ্দিন আমার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে এবং আমাকে বিয়ের প্রলোভন দেখায়। আমার স্বামী ও পরিবারের লোকজন বিষয়টি টের পেয়ে আমাকে ফয়জদ্দিনকে বিয়ে করার কথা বলে বাড়ী থেকে বের করে দেয়।

আমি ফয়জদ্দিনকে বিয়ের কথা বলতেই সে আমাকে আর পাত্তা দেয় না। উপায় না পেয়ে আমি আত্মহত্যার চেষ্টা করেছি। আয়েশার মা আবেদা বেওয়া বলেন, এলাকার ফয়জদ্দিন এর জন্য আমার মেয়ের সংসারটা ভাংতে চলছে, আমার মেয়ে না পারছে সংসার করতে আর না পারছে ফয়েজকে বিয়ে করতে।

স্বামী আনোয়ার হোসেন বিভিন্নস্থানে শ্রমিকের কাজ করতে যায়। এই ফাঁকে ফয়জদ্দিন আয়শার সাথে র্দীঘদিন ধরে অনৈতিক কাযকলাপ চালিয়ে যায়। এদিকে, ফয়জদ্দিন ঠাকুরগঞ্জ বাজারে ফলের দোকান করে।

এ বিষয়ে ফয়জদ্দিন এর সাথে মুঠো ফোনে যোগাযোগ করা হলে তিনি সংবাদ কর্মীকে বলেন, আমি এ বিষয়ে কোন কথা বলতে চাচ্ছি না বলে ফোনটি বন্ধ করে রাখেন।

এ প্রসেঙ্গে ডিমলা থানায় আজ বৃহস্পতিবার দুপুরে একটি সাধারণ ডাইরী করেছেন বলে জানা গেছে।

এবিএন/বাদশা/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ