আজকের শিরোনাম :

রাণীনগরে সিআইডি’র ভুয়া সদস্য আটক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ ডিসেম্বর ২০১৮, ১৭:৫৬

নওগাঁর রাণীনগরে আবু বক্কর সিদ্দিক (২৪) নামের এক সিআইডি’র ভুয়া সদস্যকে স্থানীয় জনতা আটক করে পুলিশে সোর্পদ করেছে। ঘটনাস্থল থেকে আটক আবু বক্কর সিদ্দিককে থানায় আনলে সাংবাদিকরা তার ছবি তুলতে চাইলে আইন লঙ্ঘন হবে মর্মে এসআই শহিদুল ইসলাম ছবি তুলতে দেয়নি।

জানা গেছে, নওগাঁ জেলা সদরের বিল ভবানীপুর গ্রামের শাজাহান আলীর ছেলে আটক আবু বক্কর সিদ্দিক সোমবার দুপুরে উপজেলার বেতগাড়ী বাজারে গিয়ে স্থানীয় রাজনৈতিক নেতা-কর্মীদের নামের তালিকা ও ফোন নাম্বার সংগ্রহ করতে থাকে এবং বিভিন্ন দোকানদারদের সাথে অশালীন আচরণ করে।

এসময় স্থানীয়রা তার পরিচয় জানতে চাইলে তিনি নিজেকে সিআইডি’র অফিসার হিসেবে পরিচয় দেন। এক পর্যায় তার কাজ শেষে বাইসাইকেল যোগে বাজার থেকে বের হবার সময় লোকজনের সন্দেহ হলে তাকে আটক করে স্থানীয় গোনা ইউনিয়ন পরিষদের কক্ষে নিয়ে যাওয়া হয়।

 সেখানেও প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে নিজেকে সিআইডি’র সদস্য বলে দাবি করেন। তবে কোন পরিচয়পত্র দেখাতে না পারায় জনতার প্রবল চাপের মুখে তিনি তার আসল পরিচয় প্রকাশ করেন। খবর পেয়ে রাণীনগর থানাপুলিশ ঘটনাস্থল থেকে তাকে আটক করে থানায় নিয়ে আসে বলে গোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হাসনাত খান হাসান জানান।

এব্যাপারে রাণীনগর থানার অফিসার ইনচার্জ সিদ্দিকুর রহমানের সাথে মুঠো ফোনে বেশ কয়েক বার যোগাযোগ করার চেষ্টা করলে রহস্যজনক কারণে তিনি ফোন রিসিভ না করায় এসআই মাবুদুর রহমান’র সাথে কথা বলে জানা গেছে, খবর পেয়ে গোনা ইউনিয়ন পরিষদ থেকে আবু বক্কর সিদ্দিককে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। বিষয়টি ক্ষতিয়ে দেখে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।


এবিএন/ এ বাশার (চঞ্চল)/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ