আজকের শিরোনাম :

ঈশ্বরদীতে এনআরবি কমার্শিয়াল ব্যাংকের শাখা উদ্বোধন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ ডিসেম্বর ২০১৮, ১৭:০৬

নির্মাণাধীন রুপপুর পারমাণবিক বিদ্যুত প্রকল্প এলাকার সন্নিকটে ঈশ্বরদীর সাহাপুরে সোমবার দুপুরে এনআরবি কমার্শিয়াল ব্যাংকের ৬৫তম শাখার উদ্বোধন হয়েছে।

ব্যাংকের পরিচালক ও অডিট কমিটির চেয়ারম্যান রফিকুল ইসলাম আরজু’র সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষ (বিডা) এর নির্বাহী চেয়ারম্যান কাজী এম আমিনুল ইসলাম।

বিশেষ অতিথি ছিলেন, বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি মন্ত্রণালয়ের সচিব আনোয়ার হোসেন, রূপপুর প্রকল্পের রাশিয়ান নির্মাতা প্রতিষ্ঠান এএসই এর চীফ অব প্রজেক্ট পাভেল গ্লাসব। স্থানীয় সুধিদের পক্ষে বক্তব্য রাখেন, সাবেক সংসদ সদস্য মনজুর রহমান বিশ্বাস।

এসময় ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী খন্দকার রাশেদ মাকসুদ, উপজেলা নির্বাহী অফিসার আহম্মেদ হোসেন ভূইয়া, মানব সম্পদ বিভাগের প্রধান হায়দার আখলাক, জনসংযোগ বিগারে প্রধান রুহুল আমিন প্রমূখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা রূপপুর পারমাণবিক প্রকল্পে কর্মরত রামিযান ও বাংলাদেশী কর্মকর্তা-কর্মচারী এবং এলাকার সকল শ্রেণী ও মানুষের আধুনিক ব্যাংকিং সেবা প্রদানই এই ব্যাংক প্রতিষ্ঠার লক্ষ্য ও উদ্দেশ্য বলে জানিযেছেন।


এবিএন/গোপাল অধিকারী/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ