আজকের শিরোনাম :

দেশের উন্নয়ন অব্যাহত রাখতে আ.লীগের বিকল্প নেই : সেলিমা আহমাদ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ ডিসেম্বর ২০১৮, ১৬:১৫

কুমিল্লা-২(হোমনা-তিতাস) আসনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী সেলিমা আহমাদ মেরী বলেছেন দেশের উন্নয়ন অব্যাহত হলে আওয়ালীগের কোনো বিকল্প নেই।

 তিনি আরও বলেন প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে যখন বাংলাদেশ এগিয়ে যাচ্ছে ঠিক এমুহুর্তে আগুন সন্তাসীরা নানাহ ষড়যন্ত্র শুরু করেছে। দেশের সর্বস্তরের মানুষ আজ এক হয়েছে ওই আগুন সন্ত্রাসীদের প্রতিরোধ করতে।

৩০ শে ডিসেম্বর ব্যালটের মাধ্যমে নৌকা মার্কাকে বিজয়ী করে এই আসনটি শেখ হাসিনাকে উপহার দিবেন এটা আমি বিশ^াস করি। মেরী আরও বলেন আমি হোমনা-তিতাসের মানুষের সেবা করার ব্রত নিয়ে রাজনীতিতে এসেছি,আপনারা যদি নৌকা মার্কাকে বিজয়ী করেন তাহলে এলাকার তরিদ্রদের কর্ম সংস্থানের ব্যবস্থা করবো ইনশাল্লাহ। ্্

আজ সোমবার তিতাস উপজেলার বলরামপুর ইউনিয়ন পরিষদ মাঠে নির্বাচনী পথসভায় উপরোক্ত কথাগুলি বলেন। ইউপি চেয়ারম্যান ও কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক মো. নুর নবীর সভাপতিত্বে আরোনবক্তব্য রাখেন তিতাস উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর কড়িকান্দি ইউপি চেয়ারম্যান মোহাম্মদ মহসিন ভূইয়া,সহ-সভাপতি ও সাবেক ভাইস চেয়ারম্যান মুন্সি মজিবুর রহমান,

জগতপুর ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান,সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান পারভিন আক্তার, উপজেলা যুব লীগের যুগ্ম আহ্বায়ক নাজমুল হাসান কিরণ, বলরামপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি শারমিন, সাধারণ সম্পাদক মো. মোফাজ্জল হোসেন ও উপজেলা ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন প্রমূখ। এছাড়াও ওই ইউনিয়নের নাগের গ্রামে ও কড়িকান্দি ইউনিয়নের কাপাশকান্দি হাই স্কুলে মাঠে ্আওয়ামী লীগের আয়োজিত পথসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।


এবিএন/কবির হোসেন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ