আজকের শিরোনাম :

কাপাসিয়ায় বিএনপি প্রার্থীর সংবাদ সম্মেলন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ ডিসেম্বর ২০১৮, ১৫:৪১

একাদশ জাতীয সংসদ নির্বাচন ১৯৭, গাজীপুর-৪ (কাপাসিয়া) আসনে নির্বাচনী কর্মকান্ড পরিচালনায় বাঁধা, নেতাকর্মীদের বিরুদ্ধে পুলিশের নির্যাতন, মিথ্যা মামলায় গ্রেফতার ও হয়রানীর প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে বিএনপি মনোনীত প্রার্থী শাহ্ রিয়াজুল হান্নান রিয়াজ।

আজ ১৭ ডিসেম্বর উপজেলার সাফাশ্রী ব্রিকফিল্ডে সকাল সাড়ে ১১টায় বিএনপির কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে বিএনপির মনোনীত প্রার্থী শাহ্ রিয়াজুল হান্নান লিখিত বক্তব্য পাঠ করেন।

তিনি বলেন, আ.লীগ মনোনীত প্রার্থীকে জয়ী করতে প্রশাসন বিএনপি নেতা কর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার হয়রানি করছে। সুষ্ঠু স্বাভাবিক নির্বাচনের জন্য লেভেল প্লেয়িং ফিল্ড তৈরির মাধ্যমে নির্বাচনি পরিবেশ ও সমঅধিকার সুনিশ্চিত কারার দাবী জানান।

কাপাসিয়া থানার ওসি আবু বকর সিদ্দিকের প্রত্যাহার চেয়ে রির্টানিং অফিসার কাছে অভিযোগ করা হয়েছে। সংবাদ সম্মেলন শেষে সাফাশ্রী এলাকায় গণসংযোগ করে ধানের শীষে ভোট চেয়েছেন।

উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন মাস্টার, যুগ্ম সাধারণ সম্পাদক এফ এম কামাল হোসেন, আফজাল হোসেন বেপারী, সদর ইউনিয়ন বিএনপির সভাপতি সেলিম হোসেন আরজু, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বেপারী, যুবদলের মাসুদ করিমসহ উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


এবিএন/নুরুল আমীন সিকদার/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ