আজকের শিরোনাম :

কালিগঞ্জে মাদক ব্যবসায়ীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ মে ২০১৮, ১৯:৫৮

কালিগঞ্জ (সাতক্ষীরা), ২৪ মে, এবিনিউজ : সাতক্ষীরায় পুলিশ এক মাদক ব্যবসায়ির গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে।

আজ বৃহষ্পতিবার সকাল ৬টার দিকে সাতক্ষীরা জেলার কালিগঞ্জ উপজেলার ভাড়াসিমলা ইউনিয়নের চৌবাড়িয়া গ্রামের সিদ্ধেরপুকুর নামক স্থান থেকে আব্দুল আজিজ (৪২) নামের এক মাদক ব্যবাসয়ীর লাশ উদ্ধার করা হয়।

এসময় ঘটনাস্থল থেকে একটি দেশীয় পিস্তল, পাঁচ রাউ- গুলি ও ৪৮ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। নিহত আব্দুল আজিজ সাতক্ষীরা সদর উপজেলার পরানদহা গ্রামের মৃত কেরামত কারিকরের ছেলে বলে জানা গেছে।

ভাড়াশিমলা ইউপি সদস্য পিয়ার আলী জানান, আজ বৃহষ্পতিবার ভোরে চৌবাড়িয়া গ্রামের সিদ্ধের পুকুর নামকস্থানে পাকা রাস্তার পাশে গুলিবিদ্ধ এক ব্যক্তিকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয়রা তাকে জানায়।

বিষয়টি তিনি পুলিশকে জানালে সকাল সাতটার দিকে কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ হাসান হাফিজুর রহমান, ওসি (তদন্ত) মোহাম্মাদ রাজিব হোসেন ও উপ-পরিদর্শক নিয়াজ মোহাম্মাদ খানসহ সঙ্গীয় ফোর্স ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের লাশ উদ্ধার করেন। লাশের চোয়ালে ও গলায় দু’টি গুলি চিহ্ন দেখা যায়।

এসময় লাশের পাশ থেকে একটি দেশী তৈরি পিস্থল, পাঁচ রাউন্ড গুলি, একটি নতুন গামছা ও পলিথিনের মোড়ানো অবস্থায় ৪৮ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

তবে স্থানীয়রা জানান, দেশব্যাপি মাদক বিরোধি অভিযানের অংশ হিসেবে আইন প্রয়োগকারি সংস্থার সঙ্গে বন্দুকযুদ্ধে এই মাদক ব্যবসায়ির মৃত্যু হতে পারে।

কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাসান হাফিজুর রহমান জানান, গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য লাশটি সাতক্ষীরা মর্গে পাঠানো হয়েছে।

এবিএন/রফিকুল ইসলাম/জসিম/এমসি

এই বিভাগের আরো সংবাদ