আজকের শিরোনাম :

কালিহাতীতে লতিফ সিদ্দিকীর কুশপুত্তলিকা দাহ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ ডিসেম্বর ২০১৮, ১৫:২৩

কালিহাতীতে আওয়ামী লীগ সাবেক প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় সংসদ নির্বাচনের টাঙ্গাইল-৪ কালিহাতী আসনের স্বতন্ত্র প্রাথী আবদুল লতিফ সিদ্দিকীর কুশপুত্তলিকা দাহ করেছে স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

আজ সোমবার দুপুরে এলেঙ্গা পৌর আওয়ামী লীগ উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সামবেশ শেষে লতিফ সিদ্দিকীর কুশপুত্তলিকা দাহ করা হয়।

প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রিয়াজ উদ্দিন আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মালেক ভূইয়া, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুল জলিল, জেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাবেক সাধারণ সম্পাদক খাদেমুল ইসলাম মাস্টার,

 এলেঙ্গা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনিছুর রহমান মোল্লা, বাংড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোখলেছুর রহমান, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি নুরুন্নবী সরকার, সহ-সভাপতি বেলাল হোসেন মোল্লা, সাধারণ সম্পাদক শাহ-আলম মোল্লা প্রমুখ। এসময় উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের কয়েক সহস্রাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

রবিবার লতিফ সিদ্দিকী আওয়ামী লীগের বিরুদ্ধে অপপ্রচার চালানোর জন্য টাঙ্গাইল জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে অবস্থান করছেন বলে বক্তারা বলেন।


এবিএন/তারেক আহমেদ/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ