আজকের শিরোনাম :

চাঁদপুর-২ আসনে নৌকায় ভোট চাইলেন মায়া চৌধুরী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ ডিসেম্বর ২০১৮, ১৩:৫৪

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী অবিভক্ত ঢাকা মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থী আলহাজ্ব অ্যাড. নুরুল আমিন রুহুলকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করুন। 

চাঁদপুর-২ নির্বাচনী (মতলব উত্তর-মতলব দক্ষিণ) এলাকার প্রায় ৫ লক্ষাধিক জনগণের হাতে তুলে দিলাম রুহুলকে। রুহুল আপনাদের সন্তান। রুহুলকে নৌকা মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করুন। আমি রুহুল ও নৌকা মার্কার পাশে আছি। এ আসনটি শেখ হাসিনাকে উপহার দিতে হবে। যেখানে যা প্রয়োজন, তাই করা হবে। মতলবের মাটি ও মানুষের উন্নয়নের জন্য আমি আছি এবং থাকবো। নৌকা মার্কায় ভোট দিলেই, এদেশের উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। 

গতকাল ১৬ ডিসেম্বর মন্ত্রীর মোহনপুরস্থ নিজ বাসভবনে মতলব উত্তর ও মতলব দক্ষিণের আওয়ামী লীগসহ সকল সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দদের সাথে মতবিনিময়কালে এ কথাগুলো বলেন। 

এ সময় বক্তব্য রাখেন, চাঁদপুর-২ আসনের বাংলাদেশ আওয়ামী লীগ মহাজোট মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী আলহাজ অ্যাড. নুরুল আমিন রুহুল, আওয়ামী লীগের জাতীয় পরিষদের প্রাক্তন সদস্য রিয়াজ উদ্দিন মানিক, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা সাজেদুল হোসেন চৌধুরী দীপু, মতলব উত্তর ও মতলব দক্ষিণ মহিলা আওয়ামী লীগের উপদেষ্টা সুবর্ণা চৌধুরী বীণা, মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান মনজুর আহমেদ মঞ্জু, জেলা কৃষকলীগের আহ্বায়ক জয়নাল আবেদীন প্রধান, ছেংগারচর পৌরসভার মেয়র রফিকুল আলম জজ, মতলব পৌরসভার মেয়র আওলাদ হোসেন লিটনসহ অন্যান্য নেতৃবৃন্দ। 

এবিএন/শ্যামল চন্দ্র দাস/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ