আজকের শিরোনাম :

‘শেখ হাসিনার নেতৃত্বেই চলনবিলে উন্নয়ন ও সুশাসন প্রতিষ্ঠা করা হবে’

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ ডিসেম্বর ২০১৮, ১৩:৩৮

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, দীর্ঘ ৩৭ বছর চলনবিলের মানুষ অবহেলিত, সুবিধা বঞ্চিত ছিল। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর জননেত্রী শেখ হাসিনা এ জনপদের মানুষের ভাগ্যের উন্নয়নে কাজ করছে। 

বিগত দিনের চেয়ে বর্তমানে চলনবিলবাসী নিরাপদে আছে। উন্নত জীবনযাপন করছে। চলনবিলের শান্তি প্রিয় মানুষ অগ্নি ও সন্ত্রাস চায় না। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বেই চলনবিলে উন্নয়ন ও সুশাসন প্রতিষ্ঠা করা হবে।
 
রবিবার বিকেলে উপজেলা ও পৌর আওয়ামী লীগের আয়োজনে ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে বিজয় র‌্যালী শেষে সিংড়া কেন্দ্রীয় বাস টার্মিনালে আয়োজিত সমাবেশে তিনি এসব কথা বলেন। 

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ এড. ওহিদুর রহমান শেখ এর সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও পৌর আওয়ামী লীগের সভাপতি শফিকুল ইসলাম শফিক, সিংড়া পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ মোঃ জান্নাতুল ফেরদৌস প্রমুখ।

বক্তারা সিংড়ার উন্নয়নের ধারা চলমান রাখতে আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নাটোর ৩ সিংড়া আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জুনাইদ আহমেদ পলককে নৌকা মার্কায় বিপুল ভোট বিজয়ী করতে নেতাকর্মীদের প্রতি আহবান জানান।

এর আগে একটি বিশাল র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। উপজেলা ও পৌর আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, আলেম-ওলামা, শিক্ষক, আইনজীবীসহ নানা শ্রেণী পেশার মানুষের অংশগ্রহণে র‌্যালীটি জনসমুদ্রে পরিনত হয়। 

এ দিকে বিজয় দিবস উপলক্ষে সকাল ৮টায় উপজেলা কেন্দ্রীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধাঞ্জলি জানান, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি। 

পরে উপজেলা প্রশাসন ও বিভিন্ন রাজনৈতিক-সামাজিক এবং সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করা হয়। 

এবিএন/রাকিবুল ইসলাম/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ