আজকের শিরোনাম :

চিতলমারীতে বিজয় দিবস পালিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ ডিসেম্বর ২০১৮, ১২:৪৪

বাগেরহাটের চিতলমারীতে যথাযথ মর্যাদায় মহান বিজয় দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসন, আওয়ামী লীগ, মুক্তিযোদ্ধা কমান্ড, স্কুল, কলেজ, মাদ্রাসা ও স্বর্ণ ব্যবসায়ী সমিতিসহ বিভিন্ন প্রতিষ্ঠান নানা কর্মসূচি পালন করেছে।

দিনটি উপলক্ষে সূর্যোদয়ের সাথে সাথে তোপধ্বনি ও জাতীয় পতাকা উত্তোলন করা হয়। গতকাল রবিবারে সকালে কেন্দ্রীয় শহীদ মিনারে উপজেলা নির্বাহী অফিসার মো. আবুসাঈদ, আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বাবুল হোসেন খান, সাধারণ সম্পাদক পীযূষ কান্তি রায় ও থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অনুকুল সরকার পুষ্পস্তবক অর্পণ করেন।

এরপর উপজেলা প্রেস ক্লাব, মুক্তিযোদ্ধা সংসদ, সরকারি-বেসরকারি, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিনিধিরা পুষ্পস্তবক অর্পণ করেন। উপজেলার সকল প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।
 
সকাল ৮ টায় সদরের ফায়জুল হক সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে পুলিশ, আনসার ভিডিপি ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহণে কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়।

সকাল ১১ টায় একই মাঠে বীর মুক্তিযোদ্ধা পরিবারদের সংবর্ধনা ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়। 
 
এ ছাড়া পূর্নাঙ্গ স্বর্ণ ব্যবসা নীতিমালা বাস্তবায়ন করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ও জননেতা শেখ হেলাল উদ্দীনকে শুভেচ্ছা জানিয়ে চিতলমারী স্বর্ণ ব্যবসায়ীরা মহান বিজয় দিবসে আনন্দ মিছিল করেন।
 
মিছিল শেষে এক পথ সভায় বক্তব্য রাখেন, উপজেলা প্যানেল চেয়ারম্যান মোঃ রাশেদ শেখ, স্বর্ণ ব্যবসায়ী সমিতির সভাপতি ফনি ভূষণ কর্মকার, সাধারণ সম্পাদক অমল কান্তি কর্মকার, ব্যবসায়ী নেতা গোবিন্দ সরকার, সমীর কর্মকার ও সুবল কর্মকার। 

এবিএন/এস এস সাগর/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ