শিবপুরে প্রশাসনের আয়োজনে মহান বিজয় দিবস পালিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ ডিসেম্বর ২০১৮, ১৭:৫২

নরসিংদীর শিবপুর উপজেলা প্রশাসনের আয়োজনে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচির মাধ্যমে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস-২০১৮ পালিত হয়েছে।

কর্মসূচির মধ্যে শিবপুর মডেল থানা প্রঙ্গণে প্রত্যুষে ৩১বার তোপধ্বনির মাধ্যমে দিবসের সূচনা করা হয়। পরে সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারি, আধা-সরকারি ও বেসরকারি ভবনে জাতীয় পতাকা উত্তোলন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতি এবং মুক্তিস্মারকে পুস্পস্তবক অর্পণ, বর্ণাঢ্য কুচকাওয়াজ, কবিতা, রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতা, বিজয় র‌্যালী, প্রামাণ্য চিত্র ও মুক্তিযুদ্ধ ভিত্তিক ছায়া ছবি প্রর্দশনসহ বিভিন্ন কর্মসূচি ও সর্ব শেষ সাংস্কৃতিক অনুৃষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার মো. হুমায়ুন কবীর এর সভাপতিত্বে দিনব্যাপী অনুষ্ঠিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শিবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আরিফ-উল-ইসলাম মৃধা, সহকারি কমিশনার (ভূমি) মুন মুন জাহান লিজা, শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আবুল কালাম আজাদ,

শিবপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব হারুনুর রশীদ খান, সাধারণ সম্পাদক সামসুল আলম ভূঁইয়া রাখিল, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সৈয়দ সিরাজ উদ্দিন, সাবেক ডেপুটি কমান্ডার আ: মোতালিব খান, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহব্বায়ক বিপ্লব চক্রবর্তীসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী,মুক্তিযোদ্ধা, সাংবাদিক, সাংস্কৃতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

 

এবিএন/আনোয়ার হোসেন স্বপন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ
well-food