আজকের শিরোনাম :

কুমিল্লা-২ আসনে নৌকাকে বিজয়ী করতে যুবলীগ ও শ্রমিক লীগের শোডাউন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ ডিসেম্বর ২০১৮, ১৫:৪৩

কুমিল্লার তিতাস উপজেলা যুবলীগ ও শ্রমিক লীগের উদ্যোগে নৌকার পক্ষে এক বিশাল শোডাউন করেছে। আজ রবিবার ৯টা থেকে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে খন্ড খন্ড মিছিল এসে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গেইট সংলগ্ন যুবলীগ কার্যালয়ে এসে সমবেত হয়।

বেলা ১১ টায় যুবলীগের কার্যালয় থেকে  মিছিলটি বের হয় এসময় মিছিলে অংশ গ্রহনকারী নেতাকর্মীদের নৌকা মার্কার স্লোগানে মুখরীত হয়ে উঠে  হোমনা-গৌরীপুর সড়ক।

 মিছিলটি সদর কড়িকান্দি বাজার প্রদক্ষিন করে উপজেলা পরিষদ চত্তরে গিয়ে উপজেলা যুবলীগেরর আহ্বায়ক মো. সাইফুল আলম মুরাদের সভাপতিত্বে এক  সংক্ষিপ্ত আলোচনায় সভায় বক্তারা বলেন জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নৌকাকে বিজয়ী করতে  যুবলীগ ও শ্রমীক লীগের নিজ উদ্দ্যোগে প্রচার প্রচারণা চালিয়ে যাব এবং ৩০ শে ডিসেম্বর নৌকার বিজয় নিয়ে জননেত্রী শেখ হাসিনাকে কুমিল্লা-২( হোমনা-তিতাস) আসনটি উপহার দিব ইনশাল্লাহ।

এসময় বক্তব্য রাখেন তিতাস উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. শাহিনুল ইসলাম সোহেল সিকদার,কুমিল্লা উত্তর জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মো. সারওয়ার হোসেন বাবু,কুমিল্লা উত্তর জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শের-ই আলম,তিতাস উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক নুর মোহাম্মদ লালন সিকদার, মো. মোকবুল মাহমুদ প্রধান, মো. নাজমুল হাসান কিরণ, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো. লেয়াকত আলী মেম্বার,সাংগঠনিক সম্পাদক মো. জামান প্রমূখ।
 

এবিএন/কবির হোসেন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ