আজকের শিরোনাম :

ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনে নৌকাকে বিজয়ী করতে অতন্দ্র প্রহরী ছাত্রলীগ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ ডিসেম্বর ২০১৮, ১৪:৪৯

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-৩ ৩ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী তার এলাকায় দিনরাত নির্বাচনী গণসংযোগ করে যাচ্ছেন, তার সাথে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন ছাত্রলীগ।

কেন্দ্রীয় ছাত্রলীগ হতে আসন ভিত্তিম নির্বাচন পরিচালনা ও সম্বনয় কমিটির ব্রাহ্মণাবাড়ীয়া-৩ আসনের সম্বনায়ক, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের উপ-সম্পাদক  কুতুবউদ্দিন ভূইয়া আইবেক বলেছেন, নৌকা উন্নয়নের প্রতীক, নৌকার বিজয় মানে আমাদের সবার বিজয়। তিনি আরো বলেন, বিগত জোট সরকারে আমলে দেশে সন্ত্রাস, জঙ্গিবাদকে রাষ্ট্রীয়ভাবে মদদ দেয়া হয়েছে।

তাদের পৃষ্ঠপোষকতায় সারা দেশে একের পর এক বোমা হামলা হয়েছে। প্রতিটি ক্ষেত্রে দুর্নীতি ও লুটপাট চালানো হয়েছে। ফলে দেশ পরপর পাঁচবার দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছিল। ২০০৮ সালে আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর এসব কলঙ্ক মুছে দেশ উন্নয়নের ধারায় ফিরে এসেছে, শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে।

আইবেক ভূইয়া আরো বলেন, ব্রাহ্মণবাড়িয়ার রাজনৈতিক ইতিহাসে মোকতাদির চৌধুরী ঊজ্জ্বল এক নাম। স্বাধীনতার স্বপক্ষে আজীবন সংগ্রামী, প্রগতিশীল মূল্যবোধ আর মুক্তচিন্তার এ মানুষটি ব্রাহ্মণবাড়িয়ার রাজনৈতিক অঙ্গনে প্রতিষ্ঠানতুল্য ব্যক্তিত্ব। ছাত্র রাজনীতি থেকে শুরু করে তিনি নিজেকে প্রতিষ্ঠিত করেছেন অনন্য এক উচ্চতায়। তার সুযোগ্য নেতৃত্ব, ক্ষুরধার রাজনৈতিক জ্ঞান আর অসামান্য সাংগঠনিক দক্ষতা ব্রাহ্মণবাড়িয়ার রাজনীতি অতীতের যেকোন সময়ের তুলনায় এখন আওয়ামী লীগ সাংগঠনিকভাবে শক্ত ভিতের উপর অবস্থান করছে।


 র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী গণসংযোগকালে বিগত সময়ের উন্নয়নমূলক কর্মকান্ডের কথা উল্লেখ করে নৌকা মার্কায় ভোট চাইছেন। তার পথসভায় দলীয় নেতাকর্মীদের পাশাপাশি দলমত নির্বিশেষে তরুণ সমাজও দিনরাত কাজ করে যাচ্ছেন।

এলাকাবাসীর সাথে কথা বলে জানা যায়, মোকতাদির চৌধুরী পর পর দুইবার সংসদ সদস্য হিসেবে দায়িত্ব পালনের মধ্য দিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করেছেন এবং জনগণের ভাগ্যন্নোয়নে দিনরাত নিরলসভাবে কাজ করেছেন। তিনি ব্রাহ্মণবাড়িয়া সদর ও বিজয়নগর উপজেলায় বিগত ৮ বছরে প্রায় চার হাজার কোটি টাকার উন্নয়ন কাজ করেছেন- যা আজ দৃশ্যমান। এসকল সুযোগ সুবিধা ভোগ করছে তৃণমূলের সাধারণ জনগণ।

মোকতাদির চৌধুরী ব্যাপক উন্নয়ন কর্মকান্ডের মাধ্যমে ব্রাহ্মণবাড়িয়াকে আধুনিক ও নিরাপদ নগরীতে রুপান্তর করেছেন। ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মোকতাদির চৌধুরী বিপুল ভোটে জয়লাভ করবেন বলে দলীয় নেতাকর্মীরা প্রত্যাশা করছেন।
 

এবিএন/মোস্তাকিম ফারুকী/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ