আজকের শিরোনাম :

ধর্মপাশায় হাওর রক্ষা বাঁধ মেরামত কাজের উদ্বোধন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ ডিসেম্বর ২০১৮, ১১:৪২ | আপডেট : ১৬ ডিসেম্বর ২০১৮, ১১:৪৪

সুনামগঞ্জের ধর্মপাশায় হাওরে এলাকার কৃষকের বোরো ফসল আগাম বন্যার হাত থেকে রক্ষা করার জন্য হাওর রক্ষা বাঁধ মেরামত কাজের আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে।

গতকাল শনিবার বিকেলে সুনামগঞ্জ পানি উন্নয়ন বোর্ডের অধীনে উপজেলার ধানকুনিয়া নামক হাওর রক্ষা বাঁধের নুরপুর গ্রামের সামনে থেকে মুহিনিপুর ঢালা পর্যন্ত প্রায় ২২ লক্ষ টাকা ব্যয়ে ৪৮৩ মিটার দৈর্ঘ্য এ বাঁধ মেরামত কাজের আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ওবায়দুর রহমান। 

এ মেরামত কাজের দায়িত্ব দেওয়া হয়েছে পাউবোর অধীনে থাকা স্থানীয়ভাবে গঠিত প্রকল্প বাস্তবায়ন কমিটির (পিআইসি) সভাপতি উপজেলার নুরপুর গ্রামের বাসিন্দা ও ধানকুনিয়া হাওরের কৃষক মো. দেলোয়ার হোসেনকে।

উদ্বোধন অনুষ্ঠানে উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মো.আবু তালেব, সুখাইড়-রাজাপুর উত্তর ইউপি চেয়ারম্যান মো ফরহাদ আহমেদ, সুনামগঞ্জ পানি উন্নয়ন বোর্ডের সহকারী প্রকৌশলী ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন ও মনিটরিং কমিটির সদস্য সচিব  মাহমুদুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) প্রজেশ চন্দ্র দাস, সাংবাদিক সালেহ আহমেদ, ধর্মপাশা প্রেসক্লাবে সাধারণ সম্পাদক মো. ইমাম হোসেনসহ  এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও কৃষকেরা এ সময় উপস্থিত ছিলেন।

এবিএন/মো.ইমাম হোসেন/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ