আজকের শিরোনাম :

অভয়নগরে চাঁদার দাবীতে বোমা বিষ্ফোরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ ডিসেম্বর ২০১৮, ১২:০৭

যশোরের অভয়নগরে এক লাখ টাকা চাঁদা দাবী করে রোমান জুট মিল মালিকের বাড়ি বোমা বিষ্ফোরণ ঘটনার তিনদিন পার হলেও কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। পুনরায় দুই লাখ টাকা চাঁদার দাবী করে অব্যাহত হুমকি দিয়ে চলেছে চাঁদাবাজচক্র।

এ পরিস্থিতিতে চরম আতঙ্কের মধ্যে রয়েছে পরিবারটি। এ ব্যাপারে হাজী মোহাম্মদ আলীর ছোট ভাই সুমন আলী বলেন, পূর্বের ঘটনার পর থেকে তার বড় ভাইয়ের মোবাইল ফোনটি বন্ধ করে রাখা হয়। যে কারণে চাঁদাবাজচক্রটি পূর্বের সেই (০১৯০৩-৫১৩৫১২) নম্বর থেকে তার ব্যবহৃত ০১৯৬৬-০৩৪৩৩৫ নম্বরে চাঁদার টাকা পরিশোধের হুমিকে দিতে থাকে।

গত বৃহস্পতিবার ও শুক্রবার তার নিকট প্রসেন দাদা পরিচয়ে এক লাখ টাকার পরিবর্তে দুই লাখ টাকা পরিশোধ না করলে পরিবারের সকল সদস্যকে হত্যার হুমকি দিতে থাকে। এ পরিস্থিতিতে চরম আতঙ্কের মধ্যে তাদের দিন কাটছে বলে জানান।

এ দিকে প্রসেন দাদা পরিচয়ে চাঁদাবাজচক্রের ব্যবহৃত ০১৯০৩-৫১৩৫১২ নম্বরের আইডির সন্ধান মিলেছে। আইডিতে মো. মিন্টু ফকির, পিতা- আলি আজগর ফকির, স্ত্রী- হালিমা বেগম, মাতা- শুকুরুন বেগম। গ্রাম- নয়ানগর, ডাক- নয়ানগর ৭৯১০ বদরপাশা, রাজৈর, মাদারিপুর, ঢাকা। তার ন্যাশনাল আইডি নং- ১৯৮৫৫৪১৮০১৯৩৯২৬৭৯। 

এ ব্যাপারে অভয়নগর থানার ওসি আলমগীর হোসেন বলেন, চাঁদাবাজচক্রটিকে ধরতে পুলিশি অভিযান অব্যাহত আছে। কাজের অগ্রগতি হয়েছে। তদন্তের স্বার্থে এর বেশি বলা সম্ভব নয়।

গত ১১ ডিসেম্বর মঙ্গলবার মধ্যরাতে উপজেলার নওয়াপাড়া গ্রামের মৃত ছাত্তার মিয়ার ছেলে রোমান জুট মিলের মালিক হাজী মোহাম্মদ আলীর বাড়িতে এক লাখ টাকা চাঁদা দাবী করে বোমার বিষ্ফোরণ ঘটনায় চাঁদাবাজচক্র। পরদিন বুধবার এ ঘটনায় মোহাম্মদ আলী বাদী হয়ে অভয়নগর থানায় একটি জিডি করেন। 
  
এবিএন/মো: সেলিম হোসেন/গালিব/জসিম

এই বিভাগের আরো সংবাদ