আজকের শিরোনাম :

মাদারীপুরে র‌্যাবের অভিযানে কারখানা সিলগালা: জরিমানা আদায়

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ মে ২০১৮, ১৭:১৩

মাদারীপুর, ২৪ মে, এবিনিউজ: মাদারীপুরের কালকিনিতে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত এর অভিযানে নকল সেমাই কারখানা সিলগালা, ৬টন সেমাই ধ্বংস ও ৮০হাজার টাকা জরিমানা করা হয়।

র‌্যাব ও স্থানীয় সুত্রে জানা গেছে, মাদারীপুর র‌্যাব-৮ সিপিসি-৩ গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বুধবার সন্ধার দিকে জেলার কালকিনি উপজেলার ডাসার থানার বালিগ্রাম ইউনিয়নের পাথুরিয়ার পাড় (দক্ষিন ধুয়াসার) গ্রামের মৃত মহব্বত আলী ঘরামীর ছেলে মো. হালিম ঘরামীর ”নিউ ভাই ভাই” লাচ্ছা সেমাই কারখানায়, র‌্যাব ৮ সিপিসি-৩ কোম্পানি কমান্ডার তাজুল ইসলামের সহযোগিতায়, নির্বাহী ম্যাজিষ্ট্রেট শাহরিয়ার রহমান, ভ্রাম্মমান আদালতের অভিযান পরিচালনা করেন।

এসময় তারা কারখানা থেকে লাচ্ছা সেমাইসহ রুপগঞ্জ, নারায়নগঞ্জ নামের খালি প্যাকেট, বি এস টি আই এর রেজিনং ১৬২০ এর অসংখ প্যাকেট, প্যাকেটের গায়ে মেয়াদ দেওয়ার সিল, প্যাকেট আটকানোর হিট মেশিন ও খারখানায় নোংরা পরিবেশে নিন্মমানের তৈরী কৃত ৬ টন সেমাই জব্দ করে। পরে জব্দ কৃত সেমাই ধ্বংস করে কারখানার মালিককে ৮০ হাজার টাকা জরিমানা এবং  কারখানা সিলগালা করে দেন।

নকল কারখানার মালিক মোঃ হালিম ঘরামী বলেন আমি এ সেমাই প্যাকেট জাত করে দেশের বিভিন্ন জেলায় বিক্রি করতাম, তবে এখন আর করবো না। র‌্যাব ৮ সিপিসি-৩ এর কোম্পানি কমান্ডার তাজুল ইসলাম বলেন আমরা তার কাছে কোম্পানির কাগজ পত্র চাই তিনি কোন কাগজ পত্র দিতে পারেনি, তাই ভ্রাম্মমান আদলত মাধ্যমে অভিযান পরিচালনা করে কারখানার মালিককে জরিমানা ও সিলগালা করে দেয়া হয়।


এবিএন/সাব্বির হোসাইন আজিজ/জসিম/তোহা 

এই বিভাগের আরো সংবাদ