আজকের শিরোনাম :

রাউজানে প্রথম দিনেই নৌকার সমর্থনে মানুষের ঢল

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ ডিসেম্বর ২০১৮, ১৮:৫০

চট্টগ্রামের রাউজানে প্রতীক বরাদ্দ পেয়েই নির্বাচনী প্রচার প্রচারণায় নেমে পড়েছেন আ'লীগ প্রার্থী এবিএম ফজলে করিম চৌধুরী। এ সময় নৌকার প্রতীকের পক্ষে ভোট চেয়ে কর্মী-সমর্থকদের স্লোগানে সড়কপথ হয়ে ওঠে উৎসবমুখর। একই সঙ্গে চলে মাইকিং, স্লোগান ও রাউজানের উন্নয়নের  লিফলেট বিতরণ।

তিনি প্রথম দিনে নির্বাচনী প্রচারণা করেন ১২ নং উরকিরচর ইউনিয়নের বিভিন্ন স্থানে জনসভা-পথসভার পাশাপাশি গণসংযোগও করেন। প্রচারণা চালিয়ে ভোটারদের কাছে তিনি ভোট চান। পাশাপাশি তিনি সাধারণ ভোটারদের সঙ্গে কুশল বিনিময় করতে দেখা যায়। প্রচারণার প্রথম দিনেই নৌকা প্রতীকের সমর্থকের ঢল দেখা যায়। রাজনীতির মানুষের পাশাপাশি ছোট-বড় সব মানুষকে এই নির্বাচনী প্রচারণ উৎসবে অংশগ্রহণ করতে দেখাগেছে।

তবে ধানের শীষে সমর্থক জসিম সিকদার নামে প্রার্থী নির্বাচনী এলাকায় দেখা নেই বিএনপি’র নেতাকর্মীর। অন্যদিকে আরো এক প্রার্থী আবদুল আলিম যিনি ইসলামী আন্দোলন বাংলাদেশ হয়ে রাউজান থেকে নির্বাচনে অংশ গ্রহনের কথা শুনাগেলেও তিনিও নির্বাচনী মাঠে দেখা নেই।

এদিকে বর্তমান এমপি আজ মঙ্গলবার সকাল থেকে প্রথম দিনে উরকিরচর ইউনিয়নে বিভিন্ন ওয়ার্ডের নৌকায় ভোট চান আ’লীগের প্রার্থী এবিএম ফজলে করিম চৌধুরী। এসময় তার সাথে ছিলেন বিপুল সংখ্যক নেতাকর্মী।  

 

এবিএন/রাজীব সেন প্রিন্স/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ