আজকের শিরোনাম :

তিতাসে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে ঐক্যবদ্ধ আ.লীগ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ ডিসেম্বর ২০১৮, ১৮:২৭

আসন্ন একাদশ জাতীয় নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থীকে বিজয়ী করতে কুমিল্লা-২ আসনের আওয়ামীলীগ ও নৌকার মনোনীত প্রার্থী কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সেলিমা আহমাদ মেরী (সিআইিপি)পক্ষে একাট্রা হয়েছে তিতাস উপজেলা আওয়ামীলীগ।

আজ মঙ্গলবার বিকালে তিতাস উপজেলা আওয়ামীলীগ কতৃক আয়োজিত বিশেষ বর্ধিত সভায় উপস্থিত নেতাকর্মীরা একাট্রা প্রকাশ করেন। অতিতের সকল মান অভিমান ভুলে শেখ হাসিনার মনোনীত প্রার্থী সেলিমা আহমাদ মেরীকে বিজয়ী করতে সকলে ঐক্যবদ্ধ হয়েছে।

 সভার প্রধান অতিথি কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম সরকার বলে জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থী সেলিমা আহমাদ মেরীকে নির্বাচিত করে প্রধান মন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিসালী করতে হবে। এবং সকলে অতিতের মান অভিমান ভুলে গিয়ে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

নৌকার প্রার্থী সেলিমা আহমাদ বলেন ১৯৭৩ পর থেকে এপর্যন্ত এই আসনে আওয়ামীলীগ প্রার্থী বিজয়ী হতে পারেনি। আজ আমি এসেছি  আপনাদের সহযোগি হয়ে আসনটি জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিতে। তিনি আরো বলেন আপনাদের কারনেই আজ আমি নৌকা প্রতীক পেয়েছি। তাই ৩০ শে ডিসেম্বর ব্যালটের মাধ্যমে নৌকা মার্কাকে বিজয়ী করতে হবে।

 অনুষ্ঠিত সভায় উপজেলা আওয়ামীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. শওকত আলীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোহাম্মদ মহসিন ভূইয়ার সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক আহ্বায়ক মো.তফাজ্জাল হোসেন ভূইয়া,

সিনিয়র সহ-সভাপতি মুন্সি মজিবুর রহমান,সাংগঠনিক সম্পাদকও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. শাহিনুল ইসলাম সোহেল সিকদার,বলরামপুর ইউপি চেয়ারম্যান মো. নুর নবী,কুমিল্লা উত্তর জেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক মো. সারওয়ার হোসেন বাবু,তিতাস উপজেলা যুবলীগের আহ্বায়ক সাইফুল আলম মুরাদ প্রমূখ।
 

এবিএন/কবির হোসেন/জসিম/তোহা

 

এই বিভাগের আরো সংবাদ