আজকের শিরোনাম :

দেবহাটা সরকারি বিবিএমপি হাইস্কুলের শতবর্ষ ২০১৯ সালের ১৯ জানুয়ারী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ ডিসেম্বর ২০১৮, ১৬:৪৯

দেবহাটা উপজেলা সদরের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ দেবহাটা বিবিএমপি হাইস্কুলের শতবর্ষ উদযাপন আগামী ২০১৯ সালের ১৯ জানুয়ারী অনুষ্ঠিত হবে। এই অনুষ্ঠানটি সুশৃঙ্খল ও সুন্দরভাবে সম্পন্ন করতে ইতিমধ্যে বিভিন্ন সিদ্ধান্ত গ্রহন করা হয়েছে।

ঐতিহ্যবাহী এই বিদ্যাপীঠটির শতবর্ষ অনুষ্ঠান উদযাপনে গত কয়েকদিন আগে এই শতবর্ষ উদযাপন কমিটির সভা স্কুলের ডিজিটাল ল্যাঙ্গুয়েজ ক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন শতবর্ষ উদযাপন কমিটির সভাপতি বিশিষ্ট ব্যাংকার ও সমাজসেবক কাজী আব্দুল মজিদ। 

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ঢাকা কমিটির আহবায়ক বিশিষ্ট ব্যবসায়ী সৈয়দ আকবর আলী, ঢাকা কমিটির যুগ্ম আহবায়ক বিশিষ্ট ব্যবসায়ী সাব্বির হোসেন, কমিটির সিনিয়র সহ-সভাপতি ডাঃ আব্দুল লতিফ, সাধারন সম্পাদক আনোয়ারুল হক, যুগ্ম সাধারন সম্পাদক মাহমুদুল হক লাভলু, সহকারী অধ্যাপক সাংবাদিক ইয়াছিন আলী, সহকারী প্রধান শিক্ষক শফিকুল ইসলাম, প্রচার উপ-কমিটির আহবায়ক সাংবাদিক আর.কে.বাপ্পা, প্রকাশনা উপ-কমিটির আহবায়ক সহকারী অধ্যাপক রওশন আলী, অর্থ উপ-কমিটির সদস্য সৈয়দ হাসান জাহিদ, শিক্ষক সিদ্দিক আহমেদ মিঠু, সাংবাদিক কে.এম রেজাউল করিম, সদস্য সৈয়দ জাহিদ হাসান প্রমুখ।

সভায় কমিটির সভাপতি কাজী আব্দুল মজিদ আগামী ২০১৯ সালের ১৯ জানুয়ারী তারিখে শতবর্ষ অনুষ্ঠান অনুষ্ঠিত হবে জানিয়ে উক্ত অনুষ্ঠানটি সাড়ম্বরভাবে অত্যন্ত জাকজমকপূর্নভাবে অনুষ্ঠিত করতে সকলকে সম্মিলিতভাবে কাজ করতে অনুরোধ করেন। তিনি বলেন, স্কুলের প্রতিষ্ঠাতা পরিবারের সদস্য ভারতের বিখ্যাত নিউরোলজিস্ট ডাঃ অনুপম দাশগুপ্ত উক্ত অনুষ্ঠানে উপস্থিত থাকার ইচ্ছা প্রকাশ করেছেন। ঐদিন সকাল ৮ টায় জাতীয় পতাকা উত্তোলন ও জাতীয় সঙ্গীতের মাধ্যমে অনুষ্ঠানের শুভ সূচনা করা হবে। রাতে সাংস্কৃতিক অনুষ্ঠানে বাংলাদেশের বিখ্যাত শিল্পী সাবিনা ইয়াসমিন সঙ্গীত পরিবেশন করবেন। 

এ ছাড়া ঐদিন র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হবে এবং যার ১ম পুরষ্কার থাকবে একটি ১০০ সিসি মোটর সাইকেল। যারা এখনো রেজিষ্ট্রেশন করেননি তাদেরকে অবিলম্বে রেজিষ্ট্রেশন সম্পন্ন করতে অনুষ্ঠানের সভাপতি অনুরোধ করেন। 

এবিএন/আর.কে.বাপ্পা/গালিব/জসিম
 

এই বিভাগের আরো সংবাদ