আজকের শিরোনাম :

ভুরুঙ্গামারীতে যুব সমাজ কল্যাণ সমিতি‘র গরু বিতরণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ ডিসেম্বর ২০১৮, ১৮:৫৬

কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে মহিদেব যুব সমাজ কল্যাণ সমিতির উপকারভোগীদের মাঝে আয়মূলক সম্পদ হিসেবে গরু বিতরণ করা হয়েছে।

আজ সোমবার দুপুরে পাইকেরছড়া ইউনিয়ন পরিষদ চত্ত্বরে ‘ইরোডিকেশন অফ এক্সট্রিম পোভার্টি এন্ড হাঙ্গার ইন স্ট্রাকচারালি ডিজএডভান্টেজড্ এরিয়াস অফ বাংলাদেশ (ইইএইচডিপি) প্রকল্পের আওতায় বিএমজেড ও নেটজ বাংলাদেশের অর্থায়নে মহিদেব যুব সমাজ কল্যাণ সমিতির আয়োজনে অনুষ্ঠিতব্য অন্ষ্ঠুানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান নুরুন্নবী চৌধুরী খোকন।

পরে আলোচনা সভায় পাইকেরছড়া ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা পারভীন, কৃষি কর্মকর্তা মাসুদুর রহমান সরকার, সিনিয়র সহকারী পুলিশ সুপার শওকত আলী, ওসি তদন্ত জাহিদুল ইসলাম, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ এটিএম হাবিবুর রহমান, এমজেএসকেএস প্রকল্প ব্যবস্থাপক আব্দুল মান্নান, টেকনিক্যাল অফিসার আব্দুস সবুর প্রমুখ।

 এ সময় উপকারভোগীদের মাঝে আনুষ্ঠানিকভাবে ২০টি গরু হস্তান্তর করা হয়। এ প্রকল্পের আওতায় উপজেলার ৬টি ইউনিয়নে ১১শ অতিদরিদ্র উপকারভোগীদের মাঝে ৮৬৯টি গরু ও ২১৬ পরিবারকে সর্বমোট ১৩ একর জমি বন্ধক  এবং ১৫ পরিবারকে ক্ষুদ্র ব্যবসা সহায়তা প্রদান করা হয়েছে।

এর আগে আর্ন্তজাতিক মানবাধিকার দিবস উদযাপন উপলক্ষে পাইকেরছড়া ইউপি চত্ত্বর থেকে একটি বর্নাঢ্য র‌্যালী গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন করে ওই একই স্থানে এসে শেষ হয়।
 

এবিএন/এ এস খোকন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ