আজকের শিরোনাম :

বাউফলে বিশ্ব মানবাধিকার দিবস পালিত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১০ ডিসেম্বর ২০১৮, ১৮:০৩

‘জাতীয় অধিকার কায়েমে দুর্নীতিবাজদের বিরুদ্ধে দ্রুত আইনের প্রয়োগ চাই’ প্রতিপাদ্যকে সামনে রেখে পটুয়াখালীর বাউফলে বিশ্ব মানবাধিকার দিবস-২০১৮ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার সকাল ১১টায় উপজেলা পরিষদ চত্বর থেকে উপজেলা নির্বাহী অফিসার পিজুস চন্দ্র দে নেতৃত্বে একটি বর্ণাঢ্য র‌্যালী পৌর শহরের প্রধান,প্রধান সড়ক প্রদিক্ষণ শেষে বাউফল প্রেসক্লাব মিলনায়তনে দিবসটির উপরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মানবাধিকার কমিশন উপজেলা শাখা সভাপতি লুৎফর রহমানের সভাপত্বিতে ও সাধারণ সম্পাদক অহিদুজ্জামান ডিউকের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন সাংবাদিক ও বিশিষ্ট মানবাধিকার কর্মী অধ্যাপক আমীরুল ইসলাম,উপজেলা শাখা সহ সভাপতি  ও দৈনিক প্রতিদিনের সংবাদ প্রতিনিধি মো. দেলোয়ার হোসেন, সদস্য প্রভাষক নাজমুন নাহার, পৌর শাখা সভাপতি মু. ওহিদুজ্জামান সুপন, সম্পাদক সফিকুল ইসলাম সিপন ও দৈনিক প্রথম আলো বাউফল প্রতিনিধি এবিএম মিজানুর রহমান প্রমুখ।

এসময় উপজেলা ও পৌর শাখার মানবাধিকার কর্মী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী,সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
 

এবিএন/দেলোয়ার হোসেন/জসিম/তোহা

এই বিভাগের আরো সংবাদ